টাঙ্গাইলে নির্বাচনকে কেন্দ্র করে গোলাগুলিতে নিহত-১, আহত-৪

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের নাগরপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ৪ জন।
গতকাল শুক্রবার (২৬ নভেম্বর) সন্ধ্যা রাতের দিকে উপজেলার দপ্তিয়র ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে পাইকাল গ্রামে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে এই সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে। গোলাগুলির সময় তোতা শেখসহ মোট তিনজন গুলিবিদ্ধ হয়। পরে গুলিবিদ্ধ তোতা শেখ চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।
নিহত তোতা শেখ দপ্তিয়র ইউনিয়নের পাইকাল গ্রামের আক্কেল মেম্বারের ছেলে। গুলিবিদ্ধ অন্য দুজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।
নিহত তোতা শেখের ভাই রফিক শেখ বিটিসি নিউজকে জানান- আমরা পারিবারিকভাবে আওয়ামী লীগের সমর্থক। এই নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করছিলাম। হঠাৎ দপ্তিয়র ইউনিয়ন ছাত্র লীগের সাবেক সভাপতি সাইফুদ্দিন আমাদের বিরুদ্ধে নির্বাচনে কাজ না করার অভিযোগ আনে।
এ বিষয় নিয়ে শুক্রবার বিকেলে আমাদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে সন্ধ্যায় সাইফুদ্দিন, সুমন, খাজা ও জাহাঙ্গীর দলবলসহ অস্ত্রশস্ত্র নিয়ে আমাদের উপর অতর্কিত হামলা চালায়। এ সময় আমার পায়ে গুলি লাগে। পাইকাল গ্রামের মিনহাজ মন্ডলের ছেলে বাচ্চু মন্ডল, সুমন, কবির ও আমার ভাই তোতা শেখ গুরুতর আহত হয়। পরে লোকজন আমাদের উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নিয়ে গেলে সেখানে আমার ভাই তোতা শেখ মৃত্যুবরণ করেন।
নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার আব্দুল্লাহ আল মামুন বিটিসি নিউজকে জানান- সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর টাঙ্গাইল প্রতিনিধি রহমান উজ্জল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.