টাঙ্গাইলে চাচাতো ভাইকে হত্যাকারী তিন আসামী আটক

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় চাঞ্চল্যকর মুখে বিষ ঢেলে এবং হাত-পা বেধে চাচাতো ভাই কর্তৃক আবুল হোসেন (৫৬) হত্যা মামলার এজাহার ভুক্ত তিন আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪, সিপিসি- ৩ টাঙ্গাইল।
সিপিসি ‐৩ টাঙ্গাইলের কোম্পানি অধিনায়ক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান- গোপন সংবাদের ভিত্তিতে ‍র‌্যাব- ১৪, সিপিসি -৩ টাঙ্গাইলের একটি আভিযানিক দল আজ মঙ্গলবার (২ মে) ভোর রাত আনুমানিক সোয়া ৩ টার দিকে গাজীপুর জেলার গাছা থানার বোর্ড বাজার এলাকায় অভিযান চালায়। এ সময় আবুল হোসেন হত্যা মামলার আসামি কালিহাতী উপজেলার সীমাকাছড়া পালিমা গ্রামের মকবুল হোসেন (৫০) ও তার ছেলে শরীফ (৩০) এবং মনির (৪৫) কে আটক করতে সক্ষম হয় র‌্যাব।
উল্লেখ্য, ধৃত আসামিদের সাথে নিহত আবুল হোসেনের জমিজমা ও স্যালো মেশিনের পরিচালনা নিয়ে পূর্ব থেকেই শত্রুতা ছিলো। এসব ঝামেলা ও ঝগড়াঝাটির সুত্র ধরে আসামীরা ১০/১২ জন মিলে ধানী জমিতে নিয়ে আবুল হোসেনের হাত-পা বাধে এবং মুখে বিষ ঢেলে তাকে হত্যা  করে।
হত্যাকান্ডের পরে নিহত আবুল হোসেনের স্ত্রী মোছাঃ মনোয়ারা বেগম (৪৫)বাদী হয়ে কালিহাতী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। তারপর থেকেই আসামীরা পলাতক ছিল।
গ্রেফতারকৃত আসামিদের কালিহাতী থানায় সোপর্দ করার জন্য কার্যক্রম প্রকিয়াধীন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর টাঙ্গাইল প্রতিনিধি লুৎফর রহমান উজ্জল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.