টাঙ্গাইলে করোনা বিধি নিষেধ উপেক্ষা করে জাতীয় বিজ্ঞান-প্রযুক্তি সপ্তাহ অনুষ্ঠিত

টাঙ্গাইল প্রতিনিধি: সরকারি নির্দেশনা অনুযায়ী গত ১৩ই জানুয়ারি থেকে সকল ধরনের সামাজিক , , , রাজনৈতিক ও ধর্মীয় সমাবেশ বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে।
২১শে জানুয়ারি থেকে ৬ই ফেব্রুয়ারি পর্যন্ত স্কুল- কলেজ বন্ধ রাখার নির্দেশনা দেয়া হয়েছে। কিন্তু তারপরও উপজেলা প্রশাসনের আয়োজনে বাসাযইল ডিগ্রি কলেজ মাঠে এ মেলার উদ্বোধন করা হয়। মেলায় নানারকম বিজ্ঞান উপকরণ নিয়ে উপস্থিত হয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান। এছাড়া বিক্রেতারা নানা ধরনের পণ্যের পসরা সাজিয়ে বসেছে।
উপজেলা নির্বাহি অফিসার নাহিদা পারভীন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম জোয়াহের। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাসাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাহিয়ান নূরেন, পৌর মেয়র রহিম আহমেদ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও অন্যান্য শিক্ষক শিক্ষিকাবৃন্দ।
এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা পারভীন বিটিসি নিউজকে বলেন- বিজ্ঞান মেলা কোন ক্লাস না একদিনের জন্য সীমিত পরিসরে ছোট একটি অনুষ্ঠান। সরকারি অনুষ্ঠান বন্ধ -এটা তো কোথাও লেখা নাই। পরিপত্রে  লেখা আছে ১00 জন মাস্ক পরে অনুষ্ঠানে আসতে পারবে। এ অনুষ্ঠানের সাথে স্কুল-কলেজ বন্ধ রাখার কোনো মিল নাই। এ অনুষ্ঠানটি স্বাস্থ্যবিধি মেনেই অনুষ্ঠিত হচ্ছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর টাঙ্গাইল প্রতিনিধি রহমান উজ্জল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.