টাঙ্গাইলে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী আটক

   
টাঙ্গাইল (সদর) প্রতিনিধি: র‌্যাব-১২ সিপিসি ৩ টাঙ্গাইল কর্তৃক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১০০৩ (এক হাজার তিন) পিস ইয়াবা সহ ১ জন মাদক ব্যবসায়ী আটক।
শনিবার (১৬ এপ্রিল) ২০২২ তারিখ রাত্রী ০৩.১০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ১২ সিপিসি ৩ টাঙ্গাইল এর কোম্পানী কমান্ডার মোহাম্মদ আনিসুজ্জামান ও স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ এরশাদুর রহমান এর নেতৃত্বে টাঙ্গাইল জেলার সদর থানাধীন রাবনা বাইপাস ছোয়া মনি ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ এর সামনে অভিযান পরিচালনা করে আসামী মোঃ মহাবুল আলম (৩৫) পিতা- মৃত- মোজাম্মেল হক  সাং-জগন্নাথপুর, থানা- ঈশ্বরদী, জেলা- পাবনা’ ১০০৩ পিস ইয়াবা (মূল্য অনুমানিক-৩,০০,৯০০) টাকা, ০২টি মোবাইল, ০২টি সিম কার্ড এবং নগদ-১০০০ টাকা সহ হাতেনাতে আটক করে।
সাক্ষীদের সম্মুখে আসামীকে জিজ্ঞাসাবাদে জানায় যে, মাদকদ্রব্য ইয়াবা অবৈধভাবে সংগ্রহপূর্বক টাঙ্গাইল জেলার সদর থানা এলাকা সহ বিভিন্ন থানা এলাকায় বিভিন্ন মাদক সেবীদের নিকট তাদের চাহিদা অনুযায়ী বিক্রি করে আসছে।
আসামীর বিরুদ্ধে টাঙ্গাইল জেলার সদর থানায়-২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬ (১) এর ১০ (ক) ধারায় একটি মামলা করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর টাঙ্গাইল (সদর) প্রতিনিধি মো. রফিকুল ইসলাম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.