টাঙ্গাইলের বাসাইলে দুই স্কুল ছাত্রীর আত্মহত্যা

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের বাসাইল উপজেলায় পৃথক দুটি স্থান থেকে দুই স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার (২০ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার কাউলজানী গ্রামের বোর্ড বাজার এলাকায় এবং বার্থা গ্রামের দক্ষিণ পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- উপজেলার কাউলজানী গ্রামের বোর্ড বাজার এলাকার কামাল মিয়ার মেয়ে অষ্টম শ্রেণীর ছাত্রী শারমিন আক্তার (১৪) এবং একই ইউনিয়নের বার্থা দক্ষিণ পাড়া এলাকার মোস্তাফা সিকদারের মেয়ে দশম শ্রেণীর ছাত্রী মুক্তা (১৫)।
বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ তথ্যটি নিশ্চিত করেছেন।
স্থানীয় এলাকাবাসী জানায়- উপজেলার কাউলজানী গ্রামের বোর্ড বাজার এলাকায় সন্ধ্যায় ঘরের ধন্যার সাথে ঝুলন্ত অবস্থায় শারমিনকে উদ্ধার করা হয়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। তবে কি কারণে শারমিন আত্মহত্যা করেছে বিষয়টি এখনো জানা যায়নি।
নিহত শারমিনের চাচা জামাল মিয়া বিটিসি নিউজকে জানান- বাড়িতে কোনও ঘটনা ঘটেনি। তবে মায়ের সাথে অভিমান করে শারমিন আত্মহত্যা করতে পারে।
এদিকে উপজেলার বার্থা দক্ষিণ পাড়া এলাকায় বিকেলে মুক্তা নামের আরও একজনকে  ঘরে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। তাকেও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।
নিহত মুক্তার বোন জামাই সোহেল বিটিসি নিউজকে জানান- ছোট বোনের সাথে মুক্তার ঝগড়াঝাঁটি হয়। পরে মুক্তার মা এসে তাকে বকাঝকা করে। সেই অভিমান থেকে মুক্তা আত্মহত্যা করতে পারে।
বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ বিটিসি নিউজকে জানান- নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনা দুটিতে অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর টাঙ্গাইল প্রতিনিধি রহমান উজ্জল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.