টাঙ্গাইলের কালিহাতীতে ট্রেনে কাটা পড়ে নারীসহ নিহত-২

টাঙ্গাইল (সদর) প্রতিনিধি: টাঙ্গাইলের কালিহাতীতে পৃথকস্থানে ট্রেনে কাটা পড়ে এক নারীসহ দুইজন নিহত হয়েছেন। আজ রবিবার (২১ আগস্ট) সকালে উপজেলার আনালিয়াবাড়ি ও সরাতৈল এলাকায় দুর্ঘটনাগুলো ঘটে।
নিহতরা হলেন- সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার দেওড়া এলাকার মৃত শাহজামালের ছেলে মামুন (৪০) এবং অপর নিহত নারীর নাম-পরিচয় জানা যায়নি।
স্থানীয়রা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা একটি ট্রাকে স্বপন প্লাস্টিকের দরজা নিয়ে রংপুর যাচ্ছিলেন। ট্রাকটি ভোরে আনালিয়াবাড়ি এলাকায় পৌঁছালে আরেক ট্রাকের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় মালামালগুলো রাস্তায় ছড়িয়ে যায়। পরে রেল লাইনে বসে মালামাল পাহাড়া দিচ্ছিলেন মামুন। এসময় উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি ট্রেন মামুনকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
অপরদিকে সরাতৈল এলাকায় ট্রেনে কাটা পড়ে এক নারী নিহত হয়েছেন। নিহত ওই নারীর পরিচয় ও কোন ট্রেনে কাটা পড়েছেন তা জানা যায়নি।
বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে ঘারিন্দা রেলওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী পরিদর্শক (এএসআই) সাকলাইন বলেন, খবর পেয়ে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। একজনের পরিচয় পাওয়া গেলেও নিহত নারীর পরিচয় পাওয়া যায়নি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর টাঙ্গাইল (সদর) প্রতিনিধি মো. রফিকুল ইসলাম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.