টাঙ্গাইলের কা‌লিহাতী‌তে ট্রেনের ধাক্কায় বাবা, মে‌য়ে ও না‌তি নিহত

কালিহাতী (টাংগাইল) প্রতিনিধি: কা‌লিহাতী‌তে ট্রেনের ধাক্কায় অটোরিকশায় থাকা বাবা, মে‌য়ে ও না‌তি নিহত হ‌য়ে‌ছে। সোমবার (১১ এপ্রিল) দুপু‌রে উপ‌জেলার শল্লা ইউনিয়নের হা‌তিয়ায় ঢাকা-উত্তর ও দ‌ক্ষিণাঞ্চল রেললাইনের অর‌ক্ষিত রেল ক্রসিং এলাকায় এ মর্মান্তিক ঘটনা ঘ‌টে।
নিহত ব্যক্তিরা হলেন: ঘাটাইল উপ‌জেলার কদমতলীর গারট্ট গ্রা‌মের হা‌মিদ মিয়ার ছে‌লে তা‌য়েবুল (৫৫)। তার মেয়ে তাহ‌মিনা (২৫) ও তাহ‌মিনার ছে‌লে তাও‌হিদ (২)।
বিষয়টি নিশ্চিত করে বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টেশন মাস্টার ইসমাইল হোসেন বিটিসি নিউজকে জানান, দুপু‌রে ঢাকা থে‌কে ছে‌ড়ে আসা জামালপুরগামী জামালপুর এক্স‌প্রেস ট্রেন‌টি বঙ্গবন্ধু সেতুপূর্ব রেলস্টেশ‌নে যা‌চ্ছিল।
এ সময় রেললাইনের অর‌ক্ষিত রেল ক্রসিং দি‌য়ে এক‌টি অটোরিকশা পার হওয়ার সময় ট্রেনের সঙ্গে ধাক্কা লা‌গে। এতে ঘটনাস্থ‌লেই তিনজ‌নের মৃত‌্যু হ‌য়ে‌ছে।
টাঙ্গাইল রেলওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সাইফুল ইসলাম বিটিসি নিউজকে বলেন, অটোরিকশাটি হাতিয়ার অরক্ষিত রেলক্রসিং পার হতে গিয়ে ট্রেনের সঙ্গে ধাক্কা লাগায় ঘটনাস্থলে শিশুসহ দুইজনের মৃত্যু হয়েছে। এতে গুরুতর আহত অবস্থায় শিশুটির মাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তারও মৃত্যু হয়। মরদেহগুলো আইনি প্রক্রিয়া শেষ করে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কালিহাতী (টাংগাইল) প্রতিনিধি সাব্বির আহাম্মেদ।

Comments are closed, but trackbacks and pingbacks are open.