টাকা ও স্বর্ণ অলংকার নিয়ে উধাও প্রবাসীর স্ত্রী

প্রতীকী ছবি
নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরে টাকা ও স্বর্ণ অলংকার নিয়ে পালিয়েছে এক প্রবাসীর স্ত্রী। ঘটনাটি ঘটেছে উপজেলার নাজিরপুর ইউনিয়নের বেড়গঙ্গারামপুর গ্রামে।
ভুক্তভোগী মালোশিয়া প্রবাসী ওই এলাকার মৃত-আক্কাছ আলী প্রাং এর ছেলে মোঃ শরিফুল ইসলাম।
অভিযুক্ত প্রবাসীর স্ত্রী একই এলাকার আফজাল হোসেনের মেয়ে রুমি বেগম (২৭)।
এ ঘটনায় প্রবাসীর বড় ভাই এন্তাজ আলী প্রাং ছোট ভাইয়ের স্ত্রী রুমি বেগম ও তার শশুড় আফজাল হোসেনের নামে গুরুদাসপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানাযায়, গত ২ বছর আগে মালোশিয়া থাকাকালিন সময়ে প্রবাসী শরিফুল ইসলাম ইসলামী শরিয়ত মোতাবেক মোবাইল ফোনে রুমি বেগম কে বিবাহ করে। বিবাহের পর থেকে রুমি বেগম নগদ ২ লাখ টাকা ও ১ লাখ টাকা স্বর্ণ অলংকার নিয়েছেন। রুমিকে স্বামীর বাড়িতে অবস্থান করতে বললে রুমি ও তার পরিবারের লোকজন বিভিন্ন ভাবে টালবাহানা করতে থাকে। কিছুদিন আগে রুমি তার বাবার সহযোগিতায় অন্য একটি ছেলের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে নতুন করে আবারও বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। প্রবাশী শরিফুল ইসলামের কাছ থেকে প্রতারণা মুলকভাবে টাকা ও স্বর্ণ অলংকার হাতিয়ে নিয়ে যোগাযোগ বিচ্ছিন্ন করেছেন রুমি বেগম।
এ বিষয়ে মালোশিয়া প্রবাসী শরিফুল ইসলাম মুঠোফনে বিটিসি নিউজকে জানান, তিনি আইনগত ভাবে তার স্ত্রীর প্রতারণার বিচার চান।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক বিটিসি নিউজকে জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.