টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠালো আরব আমিরাত

বিটিসি স্পোর্টস ডেস্ক: আসন্ন অস্ট্রেলিয়া বিশ্বকাপের প্রস্তুতির অংশ হিসেবে সংযুক্ত আরব আমিরাতে দুই ম্যাচের একটি সিরিজ খেলতে গেছে বাংলাদেশ ক্রিকেট দল। মূলত বিশ্বকাপে নিজেদের সেরা একাদশ বাছাইয়ের জন্য এই ম্যাচগুলো ড্রেস রিহার্সাল।
দুই ম্যাচ সিরিজের প্রথমটিতে আজ রোববার সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে টসে হেরে আগে ব্যাটিংয়ে বাংলাদেশ। ম্যাচটি হচ্ছে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে।
গত বৃহস্পতিবার দুবাইতে যায় বাংলাদেশ দল। এই সিরিজে নেই বাংলাদেশের নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। তাঁর বদলে বাংলাদেশকে নেতৃত্ব দিচ্ছেন নুরুল হাসান সোহান।
আজ প্রথম ম্যাচের পর দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে ২৭ অক্টোবর। ম্যাচ দুটি হবে দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। এরপর ২৮ তারিখ বাংলাদেশ দল ফিরে আসবে ঢাকায়।
আরব আমিরাতের বিপক্ষে এর আগে বাংলাদেশ মাত্র ১টি ম্যাচ খেলেছিল। ২০১৬ এশিয়া কাপে ঘরের মাঠে ম্যাচটিতে বাংলাদেশ জয় পায় ৫১ রানে। এ ছাড়া এই ম্যাচের মধ্যে দিয়ে দুবাইয়ে জয়ের খরাও কাটানোর
লক্ষ্য বাংলাদেশের। দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে বিশ্বকাপ ও এশিয়া কাপে দুই ম্যাচ খেলে দুটিতেই হেরেছে। আরব আমিরাতে খেলা সবশেষ ৭ ম্যাচের একটিতেও জেতেনি বাংলাদেশ। এবার জয়ের ছন্দে ফিরতে পারে কি না সেটাই দেখার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.