টঙ্গিপাড়া বঙ্গবন্ধুর সমাধিতে বগুড়া-৩ আসনের সংসদ সদস্যের শ্রদ্ধা নিবেদন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়া-৩ (আদমদীঘি-দুপচাঁচিয়া) আসনের জাতীয় সংসদ সদস্য খাঁন মুহাম্মাদ সাইফুল্লাহ আল মেহেদী বাঁধন গোপালগঞ্জের টঙ্গিপাড়া জাতিনজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুস্পস্তবক অর্পন শ্রদ্ধা নিবেদন ও তার রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করেছেন।
মঙ্গলবার (৪ জুন) দুপুরে দুপচাঁচিয়া ও আদমদীঘি উপজেলার নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়রম্যান ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের নিয়ে টঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন, ফাতেহা পাঠ ও দোয়া করেন।
তিনি মহান মুক্তিযুদ্ধে সকল শহীদ ও ১৫ আগষ্টের কালো রাতে বঙ্গবন্ধুর পরিবারের সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করেন।
এসময় তার সাথে ছিলেন দুপচাঁচিয়া উপজেলা নব-নির্বাচিত চেয়ারম্যান আহমেদুর রহমান বিপ্লব, ভাইস চেয়ারম্যান অমিন মহালদার, আদমদীঘি উপজেলা পরিষদের নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান পিন্টু, দুপচাঁচিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আমিনুর রহমান, সম্পাদক এমদাদুল হক, সহ সভাপতি এসএম কায়কোবাদ, যুগ্স সম্পাদক তৌহিদুল হোসেন, আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি হুমায়ুন কবির বাদশা, নাজিমুল হুদা, এরমাদুল হক, সাংগঠনিক সম্পাদক সুমিনুল ইসলাম, সান্তাহার পৌর আওয়ামীলীগের সম্পাদক জাহিদুল বারী, চাঁপাপুর ইউপি চেয়রম্যান আব্দুস ছালাম, ছাত্রলীগ নেতা তনু, সেচ্ছাসেবকরীগ নেতা মুভসহ আদমদীঘি ও দুপচাঁচিয়া উপজেলার নেতৃবর্গ।
এর আগে সংসদ সদস্য খান মুহাম্মাদ সাইফুল্লাহ আল মেহেদী বাঁধন জাতিনজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধ কমপ্লেক্সের এ্যাডমিন ভবনে রক্ষিত শোক ও পরিদর্শন বহিতে মন্তব্য লিখেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.