ঝিনাইদহে প্রাইভেটকার ভর্তি ফেন্সিডিল সহ আটক-৩

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের মহেশপুরে প্রাইভেটকার ভর্তি বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) ভোর রাতে তাদের আটক করা হয়। প্রাইভেটকার থেকে বস্তা ভর্তি অবস্থায় ৫৮৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, মহেশপুরের খালিশপুর-কালীগঞ্জগামী মহাসড়কের কাকিলাদাড়ী নামক স্থানে পুলিশ বক্সের সামনে পাকা রাস্তার উপর মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়।

আজ বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে একটি সাদা রঙের প্রাইভেটকারে তল্লাশি করে ৫৮৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এ সময় প্রাইভেট কারে থাকা ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে এবং গাড়িটি জব্দ করা হয়েছে।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন, নরসিংদী জেলার মাধবদী উপজেলার নোয়াকান্দি গ্রামের মৃত নবর আলীর ছেলে হানিফ মিয়া (৪৮), মুন্সিগঞ্জ জেলার টংগীবাড়ী উপজেলার দপ্তরীবাড়ি চাঙ্গুরী গ্রামের রহমত আলী ভাণ্ডারীর ছেলে শফিকুল ইসলাম (৩০) ও নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ উপজেলার ঝালকুড়ি দক্ষিণপাড়া গ্রামের মৃত সাদিকুর রহমান ফজলুর ছেলে ফারুক হোসেন দিপু (৩৪)।

মহেশপুর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গোপন সংবাদের ভিত্তিতে মহেশপুর থানার এসআই হায়াৎ মাহমুদ ও রাকিবুল ইসলাম, এবং এএসআই সজল মণ্ডল ও রওশন আলীসহ সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঝিনাইদহ প্রতিনিধি মো: আনোয়ার জাহিদ জামান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.