ঝিনাইদহে নারীকে সংঘবদ্ধ ধর্ষণ, প্রেমিকসহ গ্রেফতার-৩

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলায় এক নারীকে (১৮) সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। এ ঘটনায় উপজেলার জোড়াপুকুরিয়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে শিলন মোল্যা (১৯), আহাদ নগর গ্রামের আবুল কাশেমের ছেলে আজিজুর রহমান (৩৫) ও চরপাড়া গ্রামের জানার মণ্ডলের ছেলে রাশেদুল ইসলাম (২৪) নামে তিন ব্যক্তিকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
শনিবার (৩ জুন) নির্যাতিত ওই নারীর বোন নাসিমা খাতুন বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।
মামলা সূত্রে জানা গেছে, সম্প্রতি ভুক্তভোগী ওই নারীর স্বামীর সাথে বিচ্ছেদ হয়। একপর্যায়ে অভিযুক্ত শিলন মোল্যা তার সাথে মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। গত ৩০ মে সকাল ৬টার দিকে ওই নারীকে হরিণাকুণ্ডু আসতে বলে শিলন মোল্যা। হরিণাকুন্ডু আসলে এক নম্বর আসামি শিলন মোল্যা ওই নারীকে সাথে নিয়ে উপজেলার বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করে। ঘটনার দিন ৩০ মে রাত সাড়ে ১০টার দিকে আহাদনগর গ্রামের একটি পাটক্ষেতে ওই নারীকে নিয়ে যায় শিলন। সেখানে আটকে রেখে পালাক্রমে রাতভর ধর্ষণ করে শিলন, আজিজুর ও রাশেদুল।
হরিণাকুণ্ডু থানার ওসি আবু আজিফ বিটিসি নিউজকে জানান, অভিযোগ পাওয়ার পর মামলা রেকর্ড করা হয়েছে। এ ঘটনায় শিলন মোল্যাসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। নির্যাতিত ওই নারী পুলিশ হেফাজতে আছে। তদন্ত চলমান আছে বলেও জানান তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঝিনাইদহ প্রতিনিধি মো: আনোয়ার জাহিদ জামান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.