ঝালকাঠিতে চিকিৎসককে হাতুড়ি পেটা

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির রাজাপুরে দুই ক্লিনিকে চেম্বার করার বিরোধের জের ধরে অর্থোপেডিক্স ও ট্রমা সার্জন ডা. এমএ করিম মামুন নামে এক চিকিৎসককে হাতুড়ি পেটার অভিযোগ উঠেছে।
আজ বুধবার (০১ ফেব্রুয়ারি) দুপুরে রাজাপুরের নৈকাঠি ব্রিজ এলাকায় তার মোটরসাইকেলের গতিরোধ করে হাতুড়ি পেটার করে। বর্তমানে ডা. করিম মামুন রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন রয়েছেন।
ডা. করিম বলেন, আমি স্থানীয় এ্যাপোলো ক্লিনিকে আগে থেকেই রোগী দেখে আসছি। সম্প্রতি ডক্টরস ক্লিনিকে চেম্বার করার কথা চলছিল। এ নিয়ে এ্যাপোলো ক্লিনিক কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করার জন্য যাওয়ার পথে ওই ক্লিনিকের স্টাফ চাঁন ও আরেকজন মিলে আমার মোটরসাইকেল থামিয়ে, জিজ্ঞাস করে- তুমি জহির স্যারের কাছে বিচার দিয়েছ কেন?
এ সময় আমি তাদের বলি- জহির স্যার আমার সিভিল সার্জন, সে আমার অভিবাবক, তাকে তো আমার বলতেই হবে। পরে তারা হাতুড়ি বের করে আমার শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি মারধর করে। এ্যাপোলো ক্লিনিকের স্টাফ চানকে আমি চিনতে পারছি। তার সঙ্গে আরেকজন ছিল তাকে আমি চিনতে পারিনি।
রাজাপুর থানার (ওসি) পুলক চন্দ্র রায় বিটিসি নিউজকে জানান, ঘটনাস্থলে পুলিশ পরির্দশন করেছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঝালকাঠি প্রতিনিধি মো. মেহেদী হাসান মেহেদী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.