জয়পুরহাটে ৪ শিশুকে যৌন নিপীড়ন, মাদ্রাসা শিক্ষক গ্রেফতার

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটে ৪ শিশু শিক্ষার্থীকে যৌন নিপীড়নের অভিযোগে আবদুর রশিদ (৪৫) নামে এক মাদ্রাসাশিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

আজ সোমবার (১৯ অক্টোবর) জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহরিয়ার খান বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, আবদুর রশিদ চার শিশু শিক্ষার্থীকে যৌন নিপীড়ন করেছেন। মামলা দায়েরের পর তাকে গ্রেফতার করা হয়েছে।

ওসি শাহরিয়ার আরও বলেন, অভিযোগকারী জানান তার মেয়ে গত ৮ মাস ধরে ওই শিক্ষকের কাছে কোরআন শিক্ষা গ্রহণ করতো। প্রতিদিনের ন্যায় গতকাল রবিবার (১৮ অক্টোবর) সকালেও সে অন্যান্য শিক্ষার্থীর সঙ্গে কোরআন শিক্ষা গ্রহণ করতে যায়। পড়া না পাড়ার অভিযোগে ওই হুজুর মেয়েটিকে বিভিন্ন গোপনাঙ্গে হাত দেয় এবং জড়িয়ে ধরে।
পড়া শেষে বাড়ি ফিরে মেয়েটি তার মাকে ঘটনাটি বলে। এ সময় অন্যান্য ছাত্রীর অভিভাবককে সঙ্গে নিয়ে ওই মাদ্রাসায় তারা যায়। সেখানে আরও ৩ ছাত্রী ওই শিক্ষকের বিরুদ্ধে একই ধরণের অভিযোগ করে।

এ ঘটনায় এক শিশুর মা বাদী হয়ে জয়পুরহাট সদর থানায় শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। পুলিশ রাতেই শিক্ষক আব্দুর রশিদকে গ্রেফতার করে।

ওসি শাহরিয়ার খান আরো বলেন, আজ সোমবার (১৯ অক্টোবর) দুপুরের পর আদালতের মাধ্যমে অভিযুক্ত ওই শিক্ষককে জেলহাজতে পাঠানো হবে।

মামলার অভিযোগে বলা হয়েছ, গতকাল রবিবার (১৮ অক্টোবর) ৪ শিশু শিক্ষার্থী মাদ্রাসায় যায়। ছুটির পর তাদের একটি কক্ষে নিয়ে গিয়ে যৌন নিপীড়ন করেন শিক্ষক আবদুর রশিদ। নির্যাতনের শিকার এক শিশুর অভিভাবক বাদী হয়ে গতকাল রবিবার (১৮ অক্টোবর) রাতে জয়পুরহাট সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। পুলিশ রাতেই অভিযান চালিয়ে শিক্ষক আবদুর রশিদকে গ্রেফতার করে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জয়পুরহাট প্রতিনিধি মো. আসলাম হোসেন#

Comments are closed, but trackbacks and pingbacks are open.