জয়পুরহাটে নির্বাচন পরবর্তী দুইপক্ষের সংঘর্ষে নিহত ২ জন

জয়পুরহাট প্রতিনিধি: গতকাল শনিবার রাতে জয়পুরহাটের কালাইয়ে উপজেলা নির্বাচন পরবর্তী বিবাদে মোসলেমগঞ্জ বাজার এলাকায় দুইপক্ষের সমর্থকদের সংঘর্ষে দুইজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন।

নিহতরা হলেন- কালাই পুনট বাজারের মোন্নাপাড়া গ্রামের আফতাব হোসেন ও মাহিস্যপাড়ার রতন হোসেন।

প্রত্যক্ষদর্শী ও কালাই থানা পুলিশ বিটিসি নিউজকে জানান, গত ১০ মার্চ অনুষ্ঠিত কালাই উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন জয়ী হলেও পরাজিত হয় একই প্যানেলের নারী ও পুরুষ ভাইস চেয়ারম্যান।

এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে গতকাল শনিবার সন্ধ্যায় ভাইস চেয়ারম্যানের সমর্থক স্থানীয় ইউপি চেয়ারম্যান ওয়াজেদ আলী উপজেলা চেয়ারম্যানের এক সমর্থককে মারধর করে।

তারই জের ধরে রাত ৮টার দিকে মোসলেমগঞ্জ বাজারে উভয় পক্ষের সমর্থকদের সংঘর্ষ হয়।

সংঘর্ষে চেয়ারম্যানের সাত সমর্থক আহত হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে আফতাব এবং আজ রবিবার ভোর ৪টার দিকে রতন মারা যায়।

বাঁকি পাঁচজনের চিকিৎসা কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চললেও অন্যরা প্রাথমিক চিকিৎসা নেয়। এলাকায় বর্তমানে থমথমে অবস্থা বিরাজ করছে।

এ ব্যাপারে কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল লতিফ খান বিটিসি নিউজকে জানান, ‘স্থানীয় মোসলেমগঞ্জ বাজারে নির্বাচন পরবর্তী দু’পক্ষের সমর্থকদের সংঘর্ষে দুইজন নিহত হয়।  ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে পুলিশ।’#

Comments are closed, but trackbacks and pingbacks are open.