জোড়া হত্যা মামলার আসামির নেতৃত্বে ব্যবসায়ীর ওপর হামলা

 

খুলনা ব্যুরো : বাগেরহাট জেলার রামপালের গৌরম্ভায় জোড়া হত্যা মামলার আসামির নেতৃত্বে হামলার ঘটনায় শেখ মুস্তাইন হোসেন (৪৫) নামে এক ব্যবসায়ী আহত হয়েছেন। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার রাত সাড়ে ৭টার দিকে গৌরম্ভা বাজার সংলগ্ন খানজাহান আলী মাধ্যমিক বিদ্যালয়ের সামনের সড়কে এ হামলার ঘটনা ঘটে। গুরুতর জখম অবস্থায় মুস্তাইন হোসেনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি স্থানীয় উত্তর গৌরম্ভা গ্রামের মৃত শেখ আব্দুল মান্নানের পুত্র।

আহত মুস্তাইন হোসেন জানান, গৌরম্ভার বহুলালোচিত স্বামী-স্ত্রী শিতা রাণী বিশ্বাস ও শিশুবর বিশ্বাস হত্যা মামলার আসামি উত্তর গৌরম্ভা গ্রামের এলাহী শেখের পুত্র রাসু শেখের নেতৃত্বে ১০-১৫জন অতর্কিতভাবে তার ওপর হামলা চালায়। রাসুর ভাই রাজু শেখ ও বাচ্চু শেখ এবং তার ছেলে বজলু শেখও হামলায় অংশ নেয়। উল্লিখিত হামলাকারীরা তার নাক-মুখ এবং হাতসহ শরীরের বিভিন্ন স্থানে হাতুড়ি দিয়ে পিটায়। এ সময় তার কাছে থাকা বেশকিছু টাকাও তারা ছিনিয়ে নিয়ে যায়। এক পর্যায়ে তিনি অচেতন হয়ে পড়লে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, জোড়া হত্যা মামলার আসামি রাসু শেখের পুত্র মুতাসিন শেখের সঙ্গে ব্যবসায়ী মুস্তাইন হোসেনের স্কুল পড়–য়া পুত্র শেখ পারভেজ হোসেনের খেলা নিয়ে দ্বন্দ্ব হয়। বৃহস্পতিবার বেলা ১১টার ওই ঘটনায় পারভেজকে মারধর করে মুতাসিন। বিষয়টি শুনতে চাওয়ায় গৌরম্ভা বাজারে যাওয়ার পথে রাসু শেখের নেতৃত্বে সংগঠিত হয়ে তারা মুস্তাইন হোসেনের ওপর হামলা চালায়।

আহতের স্বজনরা জানান, বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যান ও পুলিশকে জানানো হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.