জৈন্তাপুরে সেনাবাহিনীর অভিযানে ভারতীয় পণ্য জব্দ

সিলেট ব্যুরো: সিলেটের জৈন্তাপুরে গোপন সংবাদের ভিত্তিতে সেনাবাহিনীর অভিযানে বিপুল পরিমাণ ভারতীয় শাড়ি, থ্রি-পিস ও থান কাপড়সহ একটি ডিআই পিকআপ আটক করা হয়েছে।
শুক্রবার (২০ সেপ্টেম্বর) ভোরে আটক সন্দেহভাজন ওই পিকআপ থেকে এসব ভারতীয় পণ্য জব্দ করা হয়েছে।
জানা গেছে, ভোর সাড়ে ৬টায় সেনাবাহিনীর টহলটিম দরবস্ত অভিমুখে যাত্রাকালে পেছন থেকে একটি কালো রংয়ের নম্বর প্লেটহীন বেপরোয়া গতিতে ডিআই পিকআপ সেনাবাহিনীর গাড়িকে ওভারটেক করে। এতে সন্দেহ হলে দ্রুত সেই ডিআই পিকআপের পিছু নেয় টহলটিম। পরে চোরাকারবারিরা দরবস্তের নয়াগাতি এলাকায় পৌঁছে চতুল সড়ক থেকে ডিআই গাড়ি নামিয়ে পার্শ্ববর্তী নদীর পাড়ে নিয়ে যায় গাড়িটি। সেখানেই পিকআপটি ফেলে রেখে ঘটনাস্থল থেকে চোরাকারবারিরা দ্রুত পালিয়ে যায়। পরে সেনাবাহিনী জৈন্তাপুর মডেল থানা পুলিশকে খবর দেয়।
জৈন্তাপুর মডেল থানা পুলিশ সংবাদ পেয়ে উপপরিদর্শক শংকর চন্দ্র দেবের নেতৃত্বে একটি টিম ঘটনাস্থলে পৌঁছে সেনাবাহিনীর সহায়তায় গাড়িতে থাকা ভারতীয় কাপড়ের চালান জব্দ করে থানায় নিয়ে যায়। আটক ভারতীয় কাপড়ের চালানে ৬২২ পিস শাড়ি, ১৩২ পিস থ্রি-পিস, ৬৪ পিস থান কাপড় ও ৩৭৫ গজ থান কাপড় ছিল।
জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বিটিসি নিউজকে জানান, এ ঘটনায় তিনজন অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করে মামলা দায়েরের প্রস্তুতি নিয়েছে পুলিশ। এ ঘটনায় কাপড়ের চালান বহনকাজে ব্যবহৃত ডিআই পিকআপটিও জব্দ করা হয়েছে।
এদিকে অভিযানের বিষয়ে সেনাবাহিনীর ইনফ্রেন্টি রেজিমেন্ট ২৭ বীর ইউনিটের সিনিয়র ওয়ারেন্ট অফিসার আরিফুল হক জানান, প্রতিদিনের মতো সেনাবাহিনীর টহল টিম দরবস্ত চতুল রাস্তায় টহল কাজে ছিল। এ সময় ভারতীয় চোরাচালান পণ্যবাহী গাড়িটি আটক করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সিলেট ব্যুরো প্রধান মো. জাকিরুল হোসেন জাকির। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.