জেলা বিএনপি’র আলোচনা সভা

বিএনপি প্রতিবেদক ৭ নভেম্বরকে বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে রাজশাহী জেলা বিএনপি আজ বৃহস্পতিবার দুপুরের নগরীর নিজ কার্যালয়ে আলোচনা সভা করে। সভায় সভাপতিত্ব করেন বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা বিএনপি’র আহবায়ক আবু সাঈদ চাঁদ। প্রধান অতিথি ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহিন শওকত।

বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম মার্শাল, সদস্য সচিব বিশ্বনাথ সরকার। সভা পরিচালনা করেন জেলা বিএনপি’র সদস্য গোলাম মোস্তাফা মামুন।

এ সময়ে উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সদস্য এ্যাডভোকেট তোফাজ্জাল হোসেন তপু, নুরুজ্জামান খান মানিক, দেলওয়ার হোসেন, সৈয়দ মহসিন, জাহান পান্না, রোকনুজ্জামান আলম, অধ্যাপক আব্দুস সামাদ, তাজমুল তান টুটুল, আমিনুল হক, রফিকুল ইসলাম রফিক, আবু হেনা কামরুজ্জামান, রায়হানুল আলম, তোফায়েল হোসেন রাজু, অধ্যাপক সিরাজুল ইসলাম, তানোর পৌর মেয়র মিজানুর রহমান মিজান ও আশরাফুল ইসলাম।

এছাড়াও জেলা যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নুসরাত এলাহী রিজভী, সাধারণ সম্পাদক ওয়ালিউজ্জামান পরাগ, জেলা ছাত্রদলের সহ-সভাপতি রবিউল ইসলাম কুসুম, সাংগঠনিক সম্পাদক ফয়সাল সরকার ডিকো ও যুগ্ম সাধারণ সম্পাদক আল আমিনসহ জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন। সভায় বিপ্লব ও সংহতি দিবস সম্পর্কে উপস্থিত নেতৃবৃন্দ আলোকপাত করেন। সেইসাথে বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনের শরীক হওয়ার আহবান জানান।

এছাড়াও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানসহ তাঁর পরিবার, সদ্য প্রয়াত বিএনপি ভাইস প্রেসিডেন্ট সাবেক মেয়র ও মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকাসহ প্রয়াত সকল মুসলিম এর আত্মার মাগফেরাত কামনা ও মুসলিম উম্মাহার শান্তি কামনায় দোয়া করা হয়। #(প্রেস বিজ্ঞপ্তি)#

Comments are closed, but trackbacks and pingbacks are open.