জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যানের সন্মাননা পেলেন জলঢাকার আবু সাঈদ শামীম

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি: যোগ্য সমাজসেবক ক্যাটাগরিতে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম (বিইউএফপি) থেকে নীলফামারী জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে স্বর্নপদক ও সন্মাননা ক্রেষ্ট পেয়েছেন জলঢাকা উপজেলার খুটামারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ শামীম।
গতকাল সোমবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে তাকে এ স্বর্নপদক ও সন্মাননা ক্রেষ্ট তুলে দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর ও উপজেলা নির্বাহী অফিসার মাহবুব হাসান।
এসময় উপজেলার কৈমারী ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল হক বাবুকেও জেলার শ্রেষ্ঠ যোগ্য সমাজসেবক হিসেবে স্বর্নপদক ও সন্মাননা ক্রেষ্ট তুলে দেওয়া হয়।
এসময় আরো উপস্থিত ছিলেন ভাইসচেয়ারম্যান গোলাম পাশা এলিচ, মনোয়ারা বেগম, স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আবু হাসান মোঃ রেজওয়ানুল কবীর, অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ময়নুল হক, সাবেক মেয়র ইলিয়াস হোসেন বাবলু, আবাসিক প্রকৌশলী স্পন্দন বসাক, ইউপি চেয়ারম্যান রেজাউল হক বাবু, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি লিটন কর্মকার, কেন্দ্রীয় মন্দিরের সভাপতি বাবু নির্মলেন্দু রায়, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক অবিনাশ রায়, যুবলীগের আহবায়ক সারোয়ার হোসেন সাদের প্রমুখ।
এই অর্জন ইউনিয়নবাসীর জন্য উৎসর্গ করে চেয়ারম্যান শামীম সকলের কাছে দোয়া কামনা করেন। এছাড়াও তিনি খুটামারা ইউনিয়নকে মডেল ইউনিয়নে পরিনত করতে কাজ করছে বলে জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.