জেলার শিবগঞ্জে জনশুমারি ও গৃহগণনা জরিপ কমিটির অবহিতকরণ সভা

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: জনশুমারি ও গৃহগণনা উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় শুমারি জরিপ কমিটির অবহিতকরণ সভা হয়েছে। “জনশুমারিতে তথ্য দিন, পরিকল্পিত উন্নয়নে অংশ নিন” স্নোগানে আগামী ১৫-২১ জুন দেশব্যাপী চলবে জনশুমারি ও গৃহগণনা-২০২২।
বৃহস্পতিবার (১৯ মে) উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখ্যান অফিসের আয়োজনে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা মনিরুল ইসলামের সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল হায়াত।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস-চেয়ারম্যার গোলাম কিবরিয়া, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আরিফুল ইসলাম, নির্বাচন কর্মকর্তা তাসিনুর রহমান, শিবগঞ্জ থানার তদন্ত কর্মকর্তা (ওসি) আসাদুর জামান, শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি জিয়াউল হক, উপজেলার সকল ইউপি চেয়ারম্যানগণ, সংবাদকর্মী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গগণ।
বক্তারা, জনশুমারি ও গৃহগণনা কার্যক্রম-২০২২ সফল করার জন্য উপজেলার সকল জনসাধারণের সহযোগিতা কামনা করেন। সভায় পরিসংখ্যান কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, শিবগঞ্জ উপজেলার ১৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে মোট ১৪টি জোন করা হয়েছে। উ
পজেলায় ২৩৮ জন সুপারভাইজারের তত্ত্বাবধানে ১৪০১ জন কর্মীর মাধ্যমে ডিজিটাল পদ্ধতিতে ইলেকট্রিক ডিভাইস এর মাধ্যমে জনশুমারি ও গৃহগণনার কাজ করবে। সকলকে সঠিকভাবে তথ্য দিয়ে সহযোগিতার অনুরোধ জানান এই পরিসংখ্যান কর্মকর্তা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.