জেলার ভোলাহাটে স্বামীর হাতে স্ত্রী খুন ॥ ঘাতক স্বামী আটক

 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: জেলার ভোলাহাটে স্বামীর হাতে স্ত্রী খুন হয়েছে। বুধবার বিকেলে মাদকাক্ত স্বামী ভোলাহাট উপজেলার হোসেনভিটা গ্রামের মৃত ফজলুর রহমান বিশ্বাসের ছেলে শায়েম বিশ্বাস (৩৫) তার ৩ মাসের অন্তঃসত্বা স্ত্রী নুশরাত জাহানকে শ্বাসরোধ করে হত্যার পর ফাঁসিতে ঝুলিয়ে আত্মহত্যা বলে চালানো চেষ্টা করে।

সরজমিন ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার দুপুরের পর নববধূ নুশরাতকে হত্যা করে বিকেল সাড়ে ৫ টার দিকে ভোলাহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ভর্তির পর দায়িত্বরত চিকিৎসক স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা(ভারপ্রাপ্ত) ডা. মাহবুবুর রহমান তাকে মৃত বলে ঘোষণা করেন। সংবাদ পেয়ে নুশরাতের পিতা-মাতা ও স্বজনেরা ঘটনাস্থলে যায়। সেখানে গিয়ে তার মেয়েকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করে ভোলাহাট থানা পুলিশের সহযোগিতায় লাশ থানায় নিয়ে যায়। এরপর মৃত নুশরাতের পিতা বাদি হয়ে ৫ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।

নববধূর স্বজনেরা জানান, জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুর বাবুরঘোন গ্রামের আবুল কালামের মেয়ে নুশরাতের(১৯) এইচএসসি পরীক্ষা দেয়ার পর ভোলাহাট উপজেলার হোসেনভিটা গ্রামের মৃত. ফজলুর রহমান বিশ্বাসের ছেলে একাধিক বিবাহিত ও মাদকসেবী ঘাতক শায়েম বিশ্বাস প্রতারণা করে ৪ মাস পূর্বে নুশরাতকে বিয়ে করে। বিয়ের পর থেকে যৌতুকসহ বিভিন্ন দাবি করে মাদকাশক্ত হয়ে নুশরাতের উপর নানাবিধ পাশবিক নির্যাতন ও অত্যাচার করে আসছিল।

নির্যাতনের বিষয়টি নুশরাতের পিতার পরিবার জানার পর স্বামী সংসারে না পাঠানোর সিদ্ধান্ত নিলে ঘাতক স্বামী লোকজন নিয়ে গিয়ে অনেক বুঝিয়ে ঈদের পর আবার নিয়ে আসে নুশরাতকে। এরপরও চলতে থাকে নির্যাতন। সর্বশেষ বুধবার কোন রক্ষা হয়নি গৃহবধূ নুশরাতের। শ্বাষরোধ করে হত্যার পর নিজ ঘরে ফাঁসিতে ঝুলিয়ে আত্মহত্যার ঘটনা সাজানোর চেষ্টা করে মাদকাশক্ত ঘাতক স্বামী শায়েম। খবর পেয়ে ভোলাহাট থানার অফিসার ইনচার্জ ফাছির উদ্দিন সঙ্গীয় পুলিশ সদস্য নিয়ে ঘাতক স্বামী শায়েমকে গ্রেফতার করে। এব্যাপারে ভোলাহাট থানার অফিসার ইনচার্জ ফাছির উদ্দিন জানান, প্রাথমিকভাবে শ্বাষরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করছি।

তবে, লাশ ময়না তদন্তের পর হত্যার বিষয়টি স্পষ্ট হওয়া যাবে বলে তিনি সাংবাদিকদের জানান। গ্রেফতারকৃত ঘাতক স্বামীকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে থানায় মৃতর পিতা বাদি হয়ে ৫জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেছেন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.