জেলার কানসাট ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষণা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়ন পরিষদের ২০১৮-২০১৯ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে। সোমবার সকালে কানসাট ইউপি চত্বরে বাজেট সভায় ইউপি চেয়ারম্যান মো. বেনাউল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কানসাট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক আলহাজ্ব সৈয়বুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন, কানসাট ইউনিয়ন শাখা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুুল কালাম আজাদ, আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম ও আব্দুল মতিনসহ অন্যরা। সভায় বাজেট উপস্থাপন করেন ইউপি সচিব ফারুক আহমদ। এবছর ইউপির সম্ভাব্য আয় ধরা হয়ে ২ কোটি ৪৩ লাখ ৭০ হাজার ৩৪৭ টাকা ও সম্ভাব্য ব্যয় ধরা হয়েছে ২ কোটি ৪৩ লাখ ৬৫ হাজার ৩৪৭ টাকা।

উদ্বৃত্ত থাকবে ৫ হাজার টাকা। সভায় কানসাট ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন অবকাঠামো তুলে ধরেন ইউপি চেয়ারম্যান বেনাউল ইসলাম। এসময় তিনি বলেন, কানসাট ইউপির সার্বিক উন্নয়নের জন্য আপনাদের সহযোগিতা প্রয়োজন। এই ইউনিয়ন পরিষদ আপনাদের। আমি আপনাদের সেবকমাত্র। আপনাদের ভোটে নির্বাচিত হয়েছিল।

নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী অত্র ইউনিয়নের বিভিন্ন রাস্তা-ঘাট, মসজিদ-মাদ্রাসা, পানি নিষ্কাসন, বাল্যবিয়ে রোধ, মাদক বিরোধী ও রাস্তায় বিদ্যুতায়নের মাধ্যমে আলোকিত কানসাট ইউনিয়ন গড়ার প্রত্যয় ব্যক্ত করেছি এবং অনেকটা এর বাস্তবায়ন দেখতে পাচ্ছেন এবং সুবিধা পাচ্ছে। আগামীতেও আপনাদের নিয়ে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই কানসাট ইউনিয়নকে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.