জেএফএ অনুর্ধ-১৪ মহিলা চ্যাম্পিয়নশীপের চুড়ান্ত পর্বেও ফল মাগুরা চ্যাম্পিয়ন

নিজস্ব প্রতিবেদক: মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত জেএফএ অনুর্ধ-১৪ মহিলা জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপের চুড়ান্ত পর্বের ফাইনাল খেলায় সফররত মাগুরা ৩-১ গোলে সফররত রংপুরকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। বিজয়ী দলের নবিরণ ২টি ও অর্পিতা টি গোল করেন। বিজিত দলের খাদিজা ১টি গোল পরিশোধ করেন।
আজ সোমবার অনুষ্টিত ফাইনাল খেলায় মাগুরার নবিরন ম্যাচসেরা, সুবর্না টুর্নামেন্ট সেরা ও অর্পনা সেরা গোলদাতা নির্বাচিত হন। ভেন্যুর খেলা সুষ্ঠভাবে সম্পন্ন করার জন্য রাজশাহীকে ফেয়ার প্লে উপহার দেয়া হয়।
ফাইনাল খেলা শেষে বিজয়ীদের মধ্যে ট্রফি বিতরন করবেন রাসিক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন। এর আগে তিনি বলেন ফুটবলে মেয়েরা ভালো খেলছে।
আগামীতেও আরো ভালো খেলবে বলে আশা রাখি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন ক্রীড়াপ্রেমী প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীর অনুপ্রেরণা ও সহযোগিতায় ক্রীড়াক্ষেত্রে সাফল্য অর্জন করেছে বাংলাদেশ। বিশেষ করে ক্রিকেটে বাংলাদেশের সাফল্য উল্লেখযোগ্য।
এছাড়াও তিনি বলেন, আমি প্রথম মেয়াদে মেয়র থাকাকালে কাউন্সিলর গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট আয়োজন করেছিলাম, যা শহরজুড়ে সাড়া ফেলছিল।
এবার মুজিববর্ষেই মেয়র গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট আয়োজন করতে চাই। রাজশাহী জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মোঃ ওয়াহেদুন নবীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক আব্দুল জলিল,বাফুফের সহ-সভাপতি আতাউর রহমান ভ’ইয়া মানিক, ফিফা ও এ এফ সি কাউন্সিল মেম্বার ও বাফুফে সদস্য মাহফুজা আক্তার কিরন, মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ ডাবলু সরকার, বিভ্গাীয় ফুটবল এসোসিয়েশনের সভাপতি মোঃ মাহফুজুল আলম লোটন,বাফুফে সদস্য ও রেফারীজ কমিটির চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী, বাফুফে সদস্য মোহাম্মদ নুরুল ইসলাম, বাফুফে মহিলা কমিটির সদস্য সৈয়দ রিয়াজুল করিম, বাফুফে সাধারন সম্পাদক মোঃ আবু নাইম সোহাগ ও ওয়াল্টন গ্রুপের নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার ডন। এছাড়াও অন্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.