জেএফএ অনুর্ধ-১৪ নারী ফুটবল প্রতিযোগিতার ফলাফল, রাাজশাহী চ্যাম্পিয়ন

নিজস্ব প্রতিবেদক: মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনুষ্টিত জেএফএ অনুর্ধ-১৪ নারী ফুটবল প্রতিযোগিতার চুড়ান্ত পর্বের ফাইনাল খেলা অনুষ্টিত হয়েছে। মঙ্গলবার (১১ জুন) বিকেলে অনুষ্টিত ফাইনাল খেলায় স্বাগতিক রাজশাহী জেলা ২-০ গোলে সফররত রাঙ্গামাটি জেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে আর রাঙ্গামাটি জেলা রানারআপ হয়েছে।
বিজয়ী দলের পক্ষে জয়সুচক গোল দুটি করেন মিরা ও রুপোশি। উদিয়মান খেলোয়াড় রাঙ্গামাটির সাক্রইউ, শ্রেষ্ট খেলোয়াড় রাজশাহীর তিথি রানী, সর্বোচ্চ গোলদাতা দিনাজপুরের বর্নারায়, বেষ্ট অব টুর্নামেন্ট রাঙ্গামাটির মাইনু মারমা ও বেষ্ট ভেন্যু দিনাজপুর জেলাকে নির্বাচত করা হযেছে।
খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন আলেয়া বেগম, তাকে সহযোগিতা করেন শাহীন, সোহানা খাতুন ও খাদিজা।
খেলা শেষে চ্যাম্পিয়ন, রানারআপ দল ও খেলোয়াড়দের হাতে চ্যাম্পিয়ন ট্রফি ও পুরস্কার তুলে দেন অনুষ্টানের প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কল্যাণ চৌধুরী।
এর আগে তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলাধুলার উন্নয়ন, জেলা উপজেলার মাঠ তৈরী ও সংস্কারের জন্য প্রচুর অর্থ বরাদ্দ দিয়েছেন যেন খেলাধুলার বিঘ্ন না ঘটে। মাদকমুক্ত সমাজ গড়তে হলে খেলাধুলার বিকল্প নাই।
এছাড়াও তিনি খেলোয়াড়দের উদেশ্য করে বলেন এই খেলাধুলার মাধ্যমেই একদিন তোমারা উচ্চ আসনে বসার সুযোগ পাবে আর তোমরাই হবে দেশের শ্রেষ্ঠ সন্তান।
জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি রাসেল জামান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বাফুফের ওমেন্স কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ, বাফুফের নির্বাহী সদস্য জাকির হোসেন চৌধুরী, মোঃ নুরুল ইসলাম নুরু, মোঃ টিপু সুলতান, মোঃ গাজী সারোয়ার হোসেন বাবু ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ ওয়াহেদুন নবী উপস্থিত ছিলেন।
এছাড়াও বাফুফের প্রতিনিধি মানস বোস বাবুরাম, মোঃ নজরুল ইসলাম নিয়ন , জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ মোঃ জিয়া হাসান আজাদ হিমেল, নির্বাহী সদস্য মামুনার রশীদ বাচ্চু, মোঃ নজরুল ইসলাম সরকার, মোঃ রোকনুজ্জামান , জেলা ফুটবল এসোসিয়েশনের নির্বাহী সদস্য মনিরুল ইসলাম শিপলু, সাধারণ সম্পাদক মোঃ তৌফিকুর রহমান রতন, যুগ্ম-সম্পাদক মাহমুদ আলম বাবু, পুঠিয়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ মফিজুল ইসলাম টুলুসহ বিভিন্ন জেলা থেকে আগত কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। ছবি ধারন করেন বাফুফের এএইচ আওয়াল হোসেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান-ইসালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.