জেএফএ অনুর্ধ-১৪ নারী ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায়, জেলা ফুটবল এসোসিয়েশনের উদ্দ্যোগে ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় সোমবার (৩ জুন) মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে জেএফএ অনুর্ধ-১৪ নারী ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে।
উদ্বোধনী দিনে দুটি খেলা অনুষ্টিত হয়েছে।
প্রথম খেলায় স্বাগতিক তিথি রানীর হ্যাট্রিকের সুবাদে রাজশাহী ৪-১ গোলে জামালপুর জেলাকে হারায়। বিজয়ী দলের তিথি রানী ৩টি ও লাইজু ১টি গোল করেন। বিজিত দলের পক্ষে লাকী রানী ১টি গোল পরিশোধ করেন। ২য় খেলায় রাঙ্গামাটি ২-০ গোলে নারায়নগঞ্জ জেলাকে হারায়। বিজয়ী দলের পক্ষে মাইনু মারমা ও বিবাল মৌ ১টি করে গোল করেন। আজকের খেলায় মাগুরা, দিনাজপুর, চাঁপাইনবাবগঞ্জ ও ময়মনসিংহ অংশ নেবে।
এই প্রতিযোগিতায় ৮টি নারী ফুটবলদল অংশ গ্রহন করছে। দলগুলো যথাক্রমে ক গ্রুপে স্বাগতিক রাজশাহী, রাঙ্গামাটি, নারায়নগঞ্জ,জামালপুর ও খ গ্রুপে চাপাইনবাবগঞ্জ, মাগুরা, ময়মনসিংহ ও দিনাজপুর জেলা। রাজশাহী জেলা ফুটবল এসোসিয়েশনের সহ-সভাপতি মোঃ শামসুজ্জামান রতন এর সভাপতিত্বে এই প্রতিযোগিতার বেলুন ফেষ্টুন উড়িযে উদ্বোধন করেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ ওয়াহেদুন নবী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাসিকের প্রধান কমিউনিটি উন্নয়ন কর্মকর্তা আজিজুর রহমান, বাফুফের প্রতিনিধি মানস বোস বাবুরাম ও মোঃ নজরুল ইসলাম নিয়ন।
এছাড়াও জেলা ফুটবল এসোসিয়েশনরে কোষাধ্যক্ষ মোঃ সিরাজুল ইসলাম সিরাজ, নির্বাহী সদস্য মোঃ নজরুল ইসলাম সরকার, মোঃ সাইফুল ইসলাম কালু,মনিরুল ইসলাম শিপলু,যুুগ্ম-সম্পাদক মাহমুদ আলম বাবুসহ অংশ গ্রহনকারী দলগুলোর কোচ ম্যানেজার ও নারী রেফারীগন।
অনুষ্টানটি সঞ্চলনা করেন জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ তৌফিকুর ররহমান রতন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান-ই-সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.