জেএফএ অনুর্ধ-১৪ জাতীয় নারী ফুটবল চ্যাম্পিয়নশীপ, লালমনিরহাট জেলা চ্যাম্পিয়ন

নিজস্ব প্রতিবেদক: জেএফএ অনুর্ধ-১৪ জাতীয় নারী ফুটবল চ্যাম্পিয়নশীপ এর চুড়ান্ত পর্বের ফাইনাল খেলা শুক্রবার (১ এপ্রিল) বিকেলে অনুষ্টিত খেলায় নিজের মাঠে খেলেও সফররত লালমনিরহাট জেলা নারী ফুটবল দলের কাছে ১-০ গোলে হেরে গিয়ে চ্যাম্পিয়ন ট্রফিটি তুলে দিলো লালমনিরহাট জেলার হাতে আর রানারআপের ট্রফি নিলো রাজশাহী জেলা নারী ফুটবল দল।
খেলার প্রথমার্ধের ২১ মিনিটের মাথায় সুযোগ পেয়ে সুযোগ সন্ধানী খেলোয়াড় লিভা আকতার গোলের যাত্রা শুরু ও কিছুক্ষন পরেই প্রথমার্ধের খেলা শেষ হয়।
দ্বিতীয়ার্ধের খেলা শুরু হলে রাজশাহী খেলোয়াড়রা অগনিত সুযোগ পেয়েও গোল পরিশোধে ব্যর্থ হয় ফলে তারা ১-০ গোলে হেরে যায় লালমনিহাটের কাছে। লালমনিরহাটের সেরা খেলোয়াড় মৌসুমি, লিভা আকতার সর্বোচ্চ গোলদাতা, মাগুরার রিয়া উদিয়মান খেলোয়াড়ের পুরস্কার লাভ করে। আর বেষ্ট ভেন্যুর মর্যদা পাই কক্সবাজার জেলা সেই সংগে ফেয়ার প্লে ট্রফি পেয়েছে মাগুরা জেলা।
খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে পুরস্কারের অর্থ ও ট্রফি তুলে দেন অনুষ্টানের প্রধান অতিথি প্রাক্তন ফুটবলার মোঃ আব্দুল হান্নান মানিক।
এ অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন স্বাস্থ ও পরিবার পরিকল্পনা মন্ত্রনালয়ে উপ-সচিব মোঃ সাদেকুল ইসলাম সৈয়কত, প্রাক্তন ফুটবলার মোঃ আশরাফ হোসেন নবাব, মোঃ আলী আফতাব তপন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও প্রাক্তন ফুটবলার মোঃ ওয়াহেদুন নবী অনু।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.