জেএফএ অনুর্ধ-১৪ ওমেন্স ইয়ুথ নকআউট ভিত্তিক জাতীয় ফুটবল টুর্নামেন্ট: সফররত চাঁপাইনবাবগঞ্জ জেলা চ্যাম্পিয়ন

নিজস্ব প্রতিবেদক: মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনুষ্টিত ইয়ুথ ডেভলপমেন্ট প্রোগ্রামের অংশ হিসেবে জেএফএ অনুর্ধ-১৪ ওমেন্স ইয়ুথ নকআউট ভিত্তিক জাতীয় ফুটবল টুর্নামেন্টের আঞ্চলিক পর্বের ফাইনাল খেলা বৃহস্প্রতিবার(১৮ এপ্রিল) অনুষ্ঠিত হয়।
খেলার প্রথমার্ধে উভয়দল আক্রমন করে খেললেও কোন পক্ষই গোল করতে না পারায় তা গোল শুন্য অবস্থায় শেষ হয়। ২য় আর্ধের খেলা শুরু হলে সফরত চাঁপাইনবাবগঞ্জের খেলোয়াড় সালেহা খাতুন ৬৬ মিনিটের মাথায় মানে খেলার ৪মিনিট পুর্বে ১টি গোল করে জয় নিশ্চিত করে।
ফলে তারা ১-০ গোলে জয়লাভ করে চ্যাম্পিয়নের মুকুট নিয়ে মাঠ ত্যাগ করে। চাপাইনবাবগঞ্জের সালেহা খাতুন ম্যাচ সেরা নির্বাচিত হলে রাজশাহী জেলা ফুটবল এসোসিয়েশনের পক্ষ থেকে ৫ শত টাকা সম্মানী প্রদান করা হয়। উল্লেখ্য যে,উভয় দল চুড়ান্ত পর্বে অংশ গ্রহনের সুযোগ পাবে।
ফাইনাল খেলায় রেফরীর দায়িত্ব পালন করেন আলেয়া আকতার, আফরা, আইভি ও তানিয়া। খেলা শেষে।
খেলা শেষে চ্যাম্পিয়ন দলের হাতে ট্রফি তুলে দেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সাবেক ফুটবল সভপতি মোঃ ওয়াহেদুন নবী।
এ সময় জেলা ফুটবল এসোসিয়েশনের কোষাধ্যক্ষ মোঃ সিরাজুল ইসলাম সিরাজ, সদস্য আলী আফতাব তপন, মোঃ রোকনুজ্জামান, শিপলু,রাকিব জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা রাফিখা খানম ছবি ও বাফুফে প্রতিনিধি মোঃ নজরুল ইসলাম নিয়ন ও যুগ্ম-সম্পাদক মোঃ মাহবুব আলম বাবুসহ চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহীর অন্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।
স্বাগত বক্তব্য দেন সাধারণ সম্পাদক মোঃ তৌফিকুর রহমান রতন। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন ইমন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান-ইসালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.