জেএফএ অনুর্ধ-১৪ ইয়ুথ নকআউট ভিত্তিক জাতীয় নারী ফুটবল টুর্নামেন্ট, জয়পুরহাট ও চাঁপাই জয়ী

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় ও জেলা ফুটবল এসোসিয়েশনের উদ্দ্যোগে এবং জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় ইয়ুথ ডেভলপমেন্ট প্রোগ্রামের অংশ হিসেবে জেএফএ অনুর্ধ-১৪ ইয়ুথ নকআউট ভিত্তিক জাতীয় নারী ফুটবল টুর্নামেন্টের আঞ্চলিক পর্বের খেলা মঙ্গলবার (১৬ এপ্রিল) মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে শুর হয়েছে।

উদ্বোধনী দিনের দুপুরে সফররত সিরাজগঞ্জ ও জয়পুরহাট জেলা গোল শুন্য ড্র করলে খেলা গড়াই ট্রাইব্রেকারে। ট্রাইব্রেকারে জয়পুরহাট ৩-২ গোলে সিরাজগঞ্জ জেলাকে হারায়, বিকেলে অনুষ্টিত খেলায় শ্রীমতি জতি হলদারের হাট্রিকের সুবাদে চাঁপাইনবাবগঞ্জ ৬-০ গোলে বিশাল ব্যবধানে নাটোর জেলাকে হারায়।
বিজয়ী দলের পক্ষে শ্রীমতি জতি হলদার ৩টি, কুমারী কৃষ্না, সাহেলা ও রাফিয়া ১টি করে গোল করেন। শ্রীমতি জতি হলদার ম্যাচ সেরা নির্বাচিত হন। দুটি খেলায় রেফরীর দায়িত্ব পালন করেন আলেয়া আকতার, আইরিন,আফরা,আইভি ও তানিয়া।
আজকের খেলায় চাঁপাইনবাবগঞ্জ,নওগাঁ, জয়পুরহাট ও স্বাগতিক রাজশাহী অংশ নেবে। খেলার উদ্বোধন করেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সাবেক সভাপতি মোঃ ওয়াহেদুন নবী, বিশেষ অতিথি ছিলেন জেলা ফুটবল এসোসিয়েশনের কোষাধ্যক্ষ মোঃ সিরাজুল ইসলাম সিরাজ, বাফুফে প্রতিনিধি মোঃ নজরুল ইসলাম নিয়ন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা ফুটবল এসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ শামসুজ্জামান রতন। স্বাগত বক্তব্য দেন সাধারণ সম্পাদক মোঃ তৌফিকুর রহমান রতন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান-ইসালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.