জেএফএ অনুর্ধ-১২ জাতীয় নারী ফুটবল চ্যাম্পিয়নশীপ, রিসিতা ও জান্নাতির হ্যাট্রিক

নিজস্ব প্রতিবেদক: মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে জেএফএ অনুর্ধÑ১২ জাতীয় নারী ফুটবল চ্যাম্পিয়নশীপের চুড়ান্ত পর্বের দুটি খেলা অনুষ্টিত হয়েছে। শুক্রবার (৯ জুন) প্রথম খেলায় স্বাগতিক রাজশাহী ও সফররত ফেনী জেলা ১-১ গোলে ড্র করে।
স্বাগতিক রাজশাহী পক্ষে খেলায় প্রথমার্ধের ৫মিনিটের মাথায় অথই গোল করে ও ফেনী জেলার পক্ষে সাদিয়া আকতার দিত্বীয়ার্ধের ৪৯ মিনিটের মাথায় গোল করলে খেলা ড্র হয়। দিনের অন্য খেলায় সফররত রংপুর জেলা রিসিতা ও জান্নাতির হ্যাট্রিকের সুবাদে ৯-০ গোলে কিশোরগঞ্জ জেলাকে হারায়।
বিজয়ী দলের পক্ষে রিসিতা ৩, আদুরী ২ ও জান্নাতি ৪টি গোল করেন। রেফারীর দায়িত্ব পালন করেন শ্রাবন্তী আকতার ও আব্দুল খালেক। আজকের খেলায় রাঙ্গামাটি, মাগুরা ,মাদারীপুর ও নওগাঁ জেলা অংশ নেবে।
বৃহস্পতিবার বিকেলে রাজশাহী জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ নজুরুল ইসলাম সরকারের সভাপতিত্বে বেলুন ফেস্টুন উড়িয়ে চ্যাম্পিয়নশীপের উদ্বোধন করেন জেলা প্রশাসক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি শামীম আহমেদ।
বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি কল্যাণ চৌধুরী, বাফুফে প্রতিনিধি মোঃ নজরুল ইসলাম লিয়ন ও বাবু রাম।
এছাড়াও রাজশাহী জেলা ফুটবল এসোসিয়েশনের যুগ্ম-সম্পাদক মাহমুদ আলম বাবু, নির্বাহী সদস্য আলী আফতাব তপনসহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসানইসালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.