জেএফএ অনুর্ধ-১২ জাতীয় নারী ফুটবল চ্যাম্পিয়নশীপ: রংপুর জেলা চ্যাম্পিয়ন

নিজস্ব প্রতিবেদক: মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে জেএফএ অনুর্ধ-১২ জাতীয় নারী ফুটবল চ্যাম্পিয়নশীপের চুড়ান্ত পর্বের ফাইনাল খেলা অনুষ্টিত হয়। শুক্রবার (১৬ জুন) ফাইনাল খেলায় সফররত রংপুর আদুরীর হ্যাট্রিকের সুবাদে ৬-০ গোলের বিরাট ব্যবধানে মাগুরা জেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
বিজয়ী দলের পক্ষে আদুরী ৫টি ও রিসিতা ১টি গোল করেন। এই সেই রংপুরের আদুরী সর্বোচ্চ ও শ্রেষ্ট খেলোয়াড় নির্বাচিত হয় আর রাঙ্গামাটির পাই¤্রাউ উদীয়মান খেলোয়াড় নির্বাটিত হয়।
এছাড়াও রাঙ্গামাটি জেলা ভাল খেলা উপহার দেয়ায় ফেয়ারপ্লে ট্রফি দেয়া হয়। রেফারীর দায়িত্ব পালন করেন আলেয়া বেগম আলো তাকে সহযোগিতা করেন সোহানা, সুমাইয়া ও খাদিজা।
ফটোগ্রাফের দায়িত্ব পালন করেন আওয়াল হোসেন। খেলা শেষে জেলা ফুটবল এসোসিয়েশনের সহ-সভাপতি মোঃ শামীম হোসেনের সভাপতিত্বে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্টানের প্রধান অতিথি জেলা ক্রীড়া অফিসার মোঃ জাহাঙ্গীর হোসেন।
এ অনুষ্টানে বাফুফের প্রতিনিধ মানষবোস বাবু রাম, মোঃ নজরুল ইসলাম লিয়ন, চাঁপাইনবাবগঞ্জ জেলা ফুটবল এসোসিয়েশনের সহ-সভাপতি মোঃ তোফিকুল ইসলাম তোফা, জেলা ফুটবল এসোসিয়েশনের নির্বাহী সদস্য মোঃ আলী আফতাব তপন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
অনুষ্টানটি সঞ্চলানা করেন জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম সরকার। এ সময আগত ফুটবল দলের কর্মকর্তা ও খেলোয়াড়গন উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসানইসালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.