জুয়া খেলতে স্ত্রীকে বাজী ধরলেন স্বামী , বাজীতে জিতে দুই বন্ধু ধর্ষণ করলো

বিটিসি আন্তর্জাতিক ডেস্ক: ভারতের উত্তর প্রদেশের জাফরাবাদ এলাকায় জুয়া খেলতে স্ত্রীকে বাজী ধরলেন স্বামী। এরপর সেই খেলায় হেরে বন্ধুদের হাতে নিজের স্ত্রীকে তুলে দিলেন মাতাল স্বামী। তারপরই ওই নারীকে গণধর্ষণের শিকার হতে হয়। এমন বর্বর ঘটনাটি ঘটেছে ভারতের।

এমন খবর প্রকাশিত হয়েছে সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে’র এক প্রতিবেদনে। সেই প্রতিবেদনে বলা হয়েছে ধর্ষণের শিকার ওই নারী স্থানীয় আদালতে অভিযোগ করলে বের হয়ে আসে এমন বর্বর ঘটনা।

অভিযোগ সূত্রে জানা যায়, মদ খেয়ে মাতাল অবস্থায় বন্ধুদের সঙ্গে বাজী ধরেন ওই নারীর স্বামী। একপর্যায়ে সব টাকা হেরে গিয়ে স্ত্রীকেই বাজী ধরে বসেন ওই মাতাল স্বামী । তাতেও হেরে গিয়ে বন্ধুদের কাছে তুলে দিতে হয় স্ত্রীকে।

দুই বন্ধুকে বাড়িতে ডেকে এনে মদপান আর জুয়া খেলার আসরে এমনটা ঘটে। এদিকে বাজীতে জিতে দুই বন্ধুও ধর্ষণ করে বন্ধু স্ত্রীকে।

একপর্যায়ে ওই নারী পালিয়ে পাশে তাঁর এক মামার বাড়িতে আশ্রয় নেন। একপর্যায়ে তাঁর কাছে গিয়ে ক্ষমা চান স্বামী। এরপর স্বামীর সঙ্গে ঘরে ফিরে আসার সময় আবারও গণধর্ষণের শিকার হন । আবার দুই বন্ধুর কাছে স্ত্রীকে তুলে দেন মাতাল স্বামী।

এদিকে, থানায় অভিযোগ নিয়ে গেলে ভুক্তভোগী নারীকে ফিরিয়ে দেয় পুলিশ। শেষমেশ তিনি স্থানীয় আদালতে অভিযোগ করেন। গুরুতর মামলা হিসেবে এ ঘটনার তদন্তের জন্য পুলিশকে আদেশ দেন আদালত। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.