জীবনের নিরাপত্তা চেয়ে মুক্তিযোদ্ধার সন্তানের সংবাদ সম্মেলন


নাটোর প্রতিনিধি: নাটোরে সন্ত্রাসী ও চাঁদাবাজদের হাত থেকে জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছেন এক মুক্তিযোদ্ধার সন্তান। এ সময় তিনি প্রধানমন্ত্রীসহ প্রশাসনের কাছে তার ও তার পরিবারের নিরাপত্তা দাবী করেন।
সকালে নাটোরের ইউনাইটেড প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন শহরের বড় হরিশপুর এলাকার মুক্তিযোদ্ধা আবুল হোসেনের ছেলে মেহেদী হাসান নয়ন। এ সময় তার পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।
লিখিত বক্তব্যে তিনি বলেন, তিনি একজন ট্রান্সপোর্ট ব্যবসায়ী তার একটি গোডাউন আছে। সেই ব্যবসাকে কেন্দ্র করে শহরের নিচাবাজার এলাকার তালহা চৌধুরি ও মৃদুল নিয়মিত চাঁদা দাবী করে আসছিল।
চাঁদা না দেয়ায় গত ১৬ জুলাই সন্ধ্যায় তার গোডাউনের সামনে তালহা সহ কয়েকজন সন্ত্রাসী তাকে হামলা মারপিট ও ধারালো অস্ত্র দিয়ে হত্যার চেষ্টা করে। এ সময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে সন্ত্রাসী মৃদুলকে আটক করে। পরে তারা মৃদুলকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে ব্যর্থ হয়ে পালিয়ে যায়।
এ ঘটনায় সদর থানায় মামলা করলে আসামীরা জামিনে মুক্তি পেয়ে মামলা তুলে না নিলে হত্যাসহ নানা ধরনের হুমকি দিচ্ছে। এছাড়া তারা নয়নের বাড়ির সামনে গিয়েও পরিবারের লোকজন এমনকি শিশুদেরও ভয়ভীতি দেখাচ্ছে বলে দাবি করেন তিনি।
এদের মধ্যে হত্যা মামলার আসামীসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত সন্ত্রাসীরা আছে বলে জানান নয়ন। এই পরিস্থিতিতে তিনি তার জীবনের ও পরিবারের নিরাপত্তা এবং সন্ত্রাসী ও চাঁদাবাজ বাহিনীর জিম্মিদশা থেকে এলাকাবাসীকে রক্ষার দাবি জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.