জীবননগর সড়ক দূর্ঘটনায় এক ঠিকাদার ব্যবসায়ী নিহত 

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি:  চুয়াডাঙ্গার দর্শনা- জীবননগর মহা সড়কের দর্শনা তেল পাম্পের অদুরে আজ মঙ্গলবার দুপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মটরসাইকেল আরোহী ঠিকাদারদের করুন মৃত্যু।
নিহত ব্যক্তি চুয়াডাঙ্গা দামুড়হুদা হাউলি এলাকার মোজাম্মেল হকের ছেলে জুলফিকার আলী (৫০)।
এলাকাবাসী সুত্র থেকে জানা যায়, আজ মঙ্গলবার দুপুর ১ টার দিকে জীবননগর থেকে দর্শনা গামী একটি মিনি ট্রাক (ময়মনসিংহ -ড- ১১-০০৯৮) দর্শনা তেল পাম্প অতিক্রম করার সময় পৌর টোল আদায় কারীরা সড়কে ট্রাক থামাতে বললে ট্রাক ড্রাইভার নিয়ন্ত্রণ হারিয়ে মটরসাইকেলে ধাক্কা দিলে মটরসাইকেল আরোহী জুলফিকার ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়।
বিক্ষুব্ধ এলাকাবাসী আরো জানান, দর্শনা পৌরসভার চাঁদা আদায়ের নামে কিছু অসাধু চাঁদাবাজ লাঠি হাতে প্রতিদিন দর্শনা রসিক শাহের মাজারের সামনে রাস্তার উপরে ব্যারিকেড দিয়ে রাস্তায় চলাচলকারী যানবাহন দাঁড় করিয়ে চাঁদা আদায় করে। কোনো গাড়ি যদি দাঁড়াতে দেড়ি হয় তাদের হাতে থাকা লাঠি দিয়ে নির্যাতন করে চালকদের। তাই চালকরা দ্রুত দাঁড়াতে গিয়ে প্রায় ছোট-বড় দুর্ঘটনার কবলে পড়ে।
এর আগে এমন অনেক দুর্ঘটনা হয়েছে এখানে। কিন্তু দুঃখজনক হলেও সত্য কোন অদৃশ্য কারণে প্রশাসন নিরব দর্শকের ভুমিকা পালন করছেন আমাদের জানা নাই।
এ ব্যাপারে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ ওসি আবু জিহাদ ফকরুল আলম বিটিসি নিউজকে বলেন, সড়কে চাঁদা আদায়টা করে দামুড়হুদা থানার মধ্যে আর দুর্ঘটনাটা সদর থানা এরিয়ায়।
আমরা ঘটনাস্থলে গিয়ে শুনতে পেরেছি দুর্ঘটনাটা টোল আদায়ের কারনেই হয়েছে। তবে এ ব্যাপারে কেউ লিখিত অভিযোগ এখনো দেয়নি। আমরা নেতৃবৃন্দের সাথে আলাপ করেছি আগামীতে যেন কোনো চাঁদা ওখানে আদায় না করতে পারে।
দুর্ঘটনায় নিহত ব্যক্তি ও দুর্ঘটনা কবলিত ট্রাক মটরসাইকেল সব আমাদের হেফাজতে রয়েছে। চালক হেল্পার দুজন পলাতক রয়েছে। তাদের গ্রেফতারের অভিযান চলছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দামুড়হুদা ( চুয়াডাঙ্গা ) প্রতিনিধি মোস্তাফিজ কচি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.