জীবননগরে ৬টি সোনার বারসহ নারী আটক

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার জীবননগরে ৪০ লক্ষ টাকা মূল্যের ৬টি সোনার বারসহ চায়না খাতুনকে (৩৮) আটক করেছে পুলিশ। গতকাল বুধবার (২৭ অক্টোবর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার হরিহরনগর গ্রাম থেকে তাকে আটক করা হয়। তিনি ওই গ্রামের আব্দুল হান্নানের স্ত্রী।
পুলিশ সূত্রে জানা যায়, ভারতে পাচারের জন্য হরিহরনগর গ্রামের আব্দুল হান্নানের বাড়িতে বেশ কয়েকটি সোনার বার মজুদ রাখা হয়েছে এমন খবর পায় জীবননগর থানা পুলিশ। খবরের ভিত্তিতে ওসি আব্দুল খালেক দ্রুত একদল পুলিশ পাঠিয়ে হান্নানের বাড়ি ঘেরাও করে রাখেন।
রাত ৮টার দিকে সিনিয়র সার্কেল এএসপি (দামুড়হুদা) মুন্না বিশ্বাস, নির্বাহী ম্যাজিস্ট্রেট জীবননগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হুমায়ুন কবীর ও সাংবাদিক নেতৃবৃন্দকে নিয়ে ওসি ঐ বাড়িতে অভিযান পরিচালনা করেন। পরে চায়না খাতুন তার শয়ন কক্ষের টেলিভিশনের নিচে বিশেষ কৌশলে রাখা ৬টি সোনার বার বের করে দেন। এ সময় চায়নাকে আটক করে এবং উদ্ধারকৃত বার পরীক্ষা করে তা সোনা বলে নিশ্চিত হয়।
জীবননগর থানার ওসি আব্দুল খালেক বিটিসি নিউজকে বলেন, উদ্ধারকৃত ৬টি সোনার বারের ওজন ৫৯ ভরি ১৪ আনা। যার বর্তমান বাজার মূল্য ৪০ লক্ষ ১১ হাজার ৭৫০ টাকা। এ ঘটনায় গ্রেফতারকৃত চায়না খাতুনসহ ৩ জনকে আসামী করে জীবননগর থানায় সোনা চোরাচালানের একটি মামলা রুজু করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চুয়াডাঙ্গা প্রতিনিধি মো: মুজাহিদ হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.