জিয়ার জন্মবার্ষিকী পালন করলো জাবি ছাত্রদল

জাবি প্রতিনিধি: বিএনপির প্রতিষ্ঠাতা ও প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৬তম জন্মবার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের নেতাকর্মীরা।
বুধবার বিশ্ববিদ্যালয় সংলগ্ন এলাকার আলহেরা এতিমখানায় মিলাদ মাহফিল হয়। পরে দুস্থদের মাঝে খাবার বিতরণ করে ছাত্রদল নেতাকর্মীরা।
এসময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক হুমায়ূন হাবিব হিরন বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান দেশপ্রেম, সততা, বীরত্ব, দুরদর্শী কর্মতৎপর এবং জনঘনিষ্ঠতার জন্য এক কিংবদন্তি মহান রাষ্ট্রনায়ক হিসেবে ইতিহাসে অবিস্মরণীয় হয়ে থাকবেন।
এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সদস্য ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক রেজাউল করিম রাজু।
এছাড়া অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাবি ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ইসরাফিল চৌধুরী সোহেল, সাবেক সহসভাপতি নবীনুর রহমান নবিন, সাবেক সহসভাপতি এস এম ফয়সাল, সাবেক সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান, আল বেরুনী হলের যুগ্ম আহ্বায়ক জার্জিস ইব্রাহিম, ছাত্রদল নেতা শামিম ওসমান, রায়হান মিলটন, মমিনুর প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জাবি (সাভার/ঢাকা) প্রতিনিধি মো. ফারুক হোসাইন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.