জিপিইউ’র মাসুদকে চাকুরীচ্যুত ও কর্মীদের কাজ বন্ধ রাখার প্রতিবাদ মানববন্ধন


প্রেস বিজ্ঞপ্তি: গ্রামীণফোন এমপ্লয়িজ ইউনিয়ন (জিপিইইউ) এর প্রতিষ্ঠাতা ও ৮ বছর ধরে দায়িত্ব পালন করা সাধারণ সম্পাদক মিয়া মাসুদকে গ্রামীণফোন কর্তৃপক্ষ গত ২৭ অক্টোবর বিকেল ৫টার সময় এক ইমেইলের মাধ্যমে অন্যায় ও অনৈতিকভাবে কোন কারণ ছাড়াই চাকুরিচ্যুত করেছে, কারণ মিয়া মাসুদ ১৮০ জন কর্মীর চাকরির নিশ্চয়তা চেয়েছিলেন।
মিয়া মাসুদকে চাকুরীচ্যুত করা ও ১৮০ জন কর্মীর কাজ বন্ধ করে রাখার প্রতিবাদে গ্রামীণফোন এমপ্লয়িজ ইউনিয়ন ও জিপির সাধারণ এমপ্লয়ীরা ধারাবাহিকভাবে প্রতিবাদ কর্মসূচি অব্যাহত রেখেছে।
এই প্রতিবাদ কর্মসূচির ধারাবাহিকতায় আজ ২৪ শে নভেম্বর সকাল ১১ টায় ঢাকা স্টক এক্সচেঞ্জ এর সামনে , গ্রামীণফোনের সাধারণ কর্মীরা মানববন্ধন কর্মসূচি পালন করে।
উক্ত কর্মসূচিতে গ্রামীণফোন এমপ্লয়ীজ ইউনিয়ন এর ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক বলেন গ্রামীণফোন এমপ্লয়ীজ ইউনিয়ন এর জেনারেল সেক্রেটারি মিয়া মাসুদ কে অন্যায় ভাবে চাকরিচ্যুত করা হয়েছে এবং অনতিবিলম্বে মিয়া মাসুদ কে তার চাকরিতে পুনর্বহাল করতে হবে। ফজলুল হক আরো বলেন, যে ১৮০ জন কর্মীকে তাদের কাজ করা থেকে বিরত রাখা হয়েছে তাদের কে ও অতিসত্বর তাদের কাজে ফিরিয়ে নিতে হবে।
যতদিন এই দাবি গ্রামীণফোণ ম্যানেজমেন্ট মেনে না নিবে , ততদিন জিপিইইউ গ্রামীনফোন এর সর্বস্তরের কর্মীদের সাথে নিয়ে সারা বাংলাদেশের শ্রমজীবী মানুষ কে একত্রিত করে আন্দোলন চালিয়ে যাবে বলেও ইউনিয়ন এর নেতৃবৃন্দগণ ঘোষণা করেন।
পরিশেষে জিপিইইউ থেকে জানানো হয়, আগামী ২৬ শে নভেম্বর মাননীয় শ্রম অধিদপ্তর থেকে জিপিইইউ কে হাজির হয়ে বিষয়টি নিয়ে আলোচনার কথা বলা হয়েছে। সেদিন জিপিইইউ সকল নেতৃবৃন্দদের সাথে নিয়ে শ্রম অধিদপ্তর এর মাননীয় ডিজি মহোদয়ের সাথে দেখা করবেন।
এছাড়াও জিপিইইউ আগামী সপ্তাহের মধ্যেই বিশাল আকারে একটি প্রতিবাদ কর্মসূচি দেয়ার কথা ভাবছে যা কিনা অতি সন্তর আপনাদের সকল কে জানানো হবে।
অতএব আপনাদের নিকট আকুল আবেদন এই যে আপনারা আমাদের আজকের মানববন্ধন সহ আমাদের প্রতিটি কার্যক্রমের ধারাবাহিক নিউজ আপনার বহুল প্রচারিত পত্রিকায় প্রকাশ করে বাধিত করবেন।
সংবাদ প্রেরক ফজলুল হকভারপ্রাপ্ত সভাপতিগ্রামীণফোন এমপ্লয়ীজ ইউনিয়ন জিপি হাউসবসুন্ধরাঢাকা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.