জিতলেই বিশ্বকাপে বাংলাদেশ

 

বিটিসি স্পোর্টস ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্বের সেমিফাইনালে থাইল্যান্ডের বিপক্ষে আজ মাঠে নামছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। বাংলাদেশ সময় রাত ৯টায় ম্যাচটি শুরু হবে।
এই ম্যাচ জিতলেই ফাইনালের পাশাপাশি বিশ্বকাপের মূল পর্বের টিকিটও নিশ্চিত হয়ে যাবে বাংলাদেশ দলের। এই বাছাইপর্ব থেকে ফাইনালিস্ট দুই দলই পাবে বিশ্বকাপের মূল পর্বে খেলার সুযোগ।
চলতি বাছাইয়ে এখন পর্যন্ত দুর্দান্ত খেলছে নিগার সুলতানা জ্যোতির দল। আয়ারল্যান্ডকে ১৪ রানে, স্কটল্যান্ডকে ৬ উইকেটে ও যুক্তরাষ্ট্রের বিপক্ষে ৫৫ রানের সহজ জয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েই সেমিফাইনালে উঠেছে বাংলাদেশ নারী দল। আজ থাইল্যান্ডকে হারিয়ে জয়যাত্রা অব্যাহত রাখার মিশনেই নামবে তারা।
থাইল্যান্ড নারী দলের বিপক্ষে এখন পর্যন্ত চারটি ম্যাচ খেলেছে বাংলাদেশ। চার ম্যাচেই বাংলাদেশ বিজয়ীর হাসি নিয়ে মাঠ ছেড়েছে। সবশেষ ২০১৯ সালে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচেই থাই নারীদের ৭০ রানে হারায় বাংলাদেশ।
টুর্নামেন্টের প্রথম সেমিফাইনালে বাংলাদেশ সময় বিকেল ৫টায় মুখোমুখি হবে আয়ারল্যান্ড ও জিম্বাবুয়ে নারী দল। এই ম্যাচের জয়ী দলের সঙ্গে বাংলাদেশ-থাইল্যান্ড ম্যাচের জয়ী দলের মধ্যকার জয়ীদের ফাইনাল হবে আগামী রোববার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.