জাহানারা জামান স্মৃতি ২য় বিভাগ ফুটবল লীগ আজ শুরু

নিজস্ব প্রতিবেদক: বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে ২ বারেরমত জাহানারা জামান ২য় বিভাগ ফুটবল লীগ আজ মঙ্গলবার (২৮ জুন) পর্দা উন্মোচন করা হয়েছে।
উদ্বোধনী দিনে কিশোর ফুটবল একাডেমী ৩-২ গোলে হারায় মহান মুক্তিযুদ্ধের চেতনায় তরুন সংঘকে। বিজয়ী দলের রেজাউল খেলার প্রথমার্ধের ১৪ মিনিটের মাথায় ১টি গোল করে যাত্রা শুর করে। এরপর সোহাগ আরো ১টি গোল করে একদাপ এগিয়ে নিয়ে যায় দলকে।
বিজিত দলের শান্ত ১টি গোল পরিশোধ করলে ২-১ এগিয়ে থাকে কিশোর ফুটবল একাডেমী। কিশোর ফুটবলের আনোয়ার আরো ১টি গোল করে দলকে জয়ের দারপ্রান্তে এগিয়ে নিয়ে যায় কিন্ত মুক্তিযুদ্ধের চেতনার খেলোয়াড় আলমগীর ৮০ মিনিটের মাথা গোল পরিশোধ করলে ৩-২ গোলে জয়লাভ করে কিশোর ফুটবল একাডেমী রেফারীর শেষ বাশিঁ বেজে উঠলে মাঠ ছাড়ে।
রাজশাহী জেলা ফুটবল এসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ শামীম হোসেনের সভাপতিত্বে এই লীগের পর্দ্মা উন্মোচন করেন নগর পিতা ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন। এর আগে তিনি মাননীয় প্রধানমন্ত্রী খেলাধুলায় প্রাধান্য দিয়ে আসছে যার ফলে আমরা রাজশাহীতে বিকেএসপি করতে চলেছি । কয়েক মাসের মধ্যে তার কার্যক্রম শুরু হবে।
ইতিমধ্যে ক্ষতিগ্রস্থদের মাঝে চেক বিতরন করা হয়েছে আর যাদের পাওনা আছে তাদেরও অল্প সময়ের মধ্যে চেক বিতরন করা হবে। আমরা চাই আমাদের ছেলেমেয়েরা খেলাধুলার মধ্যে পুর্বের ন্যায় জড়িয়ে পড়ে মাদকমুক সমাজ গড়ে তুলতে অগ্রনী ভুমিকা পালন করবে। আমি যতদিন মেয়র থাকবো সিটি কর্পোরেশনের পক্ষ থেকে আরো বেশি সহযোগিতা করা হবে।
এছাড়াও তিনি বলেন, দেশের সর্বক্ষেত্রে জাগরণ সৃষ্টি হয়েছে। আমাদের নিজস্ব অর্থে পদ্মা সেতু নির্মিত হয়েছে। দেশ এগিয়ে যাচ্ছে। আমরা পিছিয়ে থাকতে চাই না। দেশের উন্নয়ন অগ্রযাত্রার সঙ্গে আমরা এগিয়ে যেতে চাই।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লীগ কমিটির চেয়ারম্যান মোঃ শামসুজ্জামান রতন।
এ সময় জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক মোঃ নজরুল ইসলাম সরকার, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক নাজমীর আহমেদ আমান, কোষাধ্যক্ষ মোঃ জিয়া হাসান আজাদ হিমেল ,নির্বাহী সদস্য আলী আফতাব তপনসহ অন্য কর্মকর্তা ও কাউন্সিলারগন উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.