জামালপুর জিলা স্কুল অ্যলামনাই এসোসিয়েশনের আনুষ্ঠানিক রেজিষ্ট্রেশনের শুভ উদ্বোধন

জামালপুর প্রতিনিধি: জামালপুর জিলা স্কুল অ্যলামনাই এসোসিয়েশনের আনুষ্ঠানিক রেজিষ্ট্রেশনের শুভ উদ্বোধন হয়েছে। সোমবার (২৯ মে) সন্ধ্যা ৭টায় জামালপুর জিলা স্কুল শিক্ষক মিলনায়তনে এ উদ্বোধন কার্যক্রম শুরু হয়।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কুলের প্রাক্তন ছাত্র সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাক্তন শিক্ষার্থী পৌর মেয়র সানোয়ার হোসেন ছানুসহ সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক ভাবে সুপরিচিত অনেক শিক্ষার্থীবৃন্দ। উদ্বোধনী অনুষ্ঠানে ১৯৫৩ সাল থেকে ২০২২ সালের প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ উপস্থিত থেকে অনেকেই রেজিষ্ট্রেশন করেছেন। রেজিষ্ট্রশন এ প্রক্রিয়া চলমান থাকবে। অফলাইন রেজিষ্ট্রেশনের জন্য স্কুল প্রাঙ্গনে একটি ইতিমধ্যেই একটি বুথ খোলা হবে বলে জানিয়েছেন এসোসিয়েশন কতৃপক্ষ।
এছাড়াও অনলাইনেও রেজিষ্ট্রেশন করতে পারবেন।
জানা যায় আগামী ০১ জুলাই সকাল ১০টায় র‍্যালী ও দিনব্যপী আড্ডা, স্মৃতিচারণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। এছাড়াও ডিসেম্বরে একটি পুনর্মিলনী অনুষ্ঠানের সিদ্ধান্ত গৃহীত হয় । পরে স্কুলের বিভিন্ন কর্মকান্ডে অংশগ্রহণ, মেধাভিত্তিক বৃত্তি, সামাজিক উন্নয়ন, শিক্ষকদের সম্মাননা প্রদানে উপস্থিত সদস্যদের অংশগ্রহণে ও সমন্বিত প্রয়াসে সম্পীতির বন্ধনে আবদ্ধ হোন।
স্কুলের প্রাক্তন ছাত্রদের মধ্যে অনেকেই দেশ ও বিদেশে তাদের মেধা ও অভিজ্ঞতার মাধ্যমে উচ্চাসীন। সকলের অংশগ্রহণ, সুপরামর্শ, মেধা-মনন, অভিজ্ঞতা ও সৃজনশীলতায় এগিয়ে যাবে জামালপুর জিলা স্কুল অ্যালামনাই এসোসিয়েশন। স্বনামধন্য এই স্কুলের ঐতিহ্য সমুন্নত থাকবে দেশ তথা বিশ্ব মাঝে এমনটি প্রত্যাশা করেন বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জামালপুর প্রতিনিধি আবু সায়েম মোহাম্মদ সা‘-আদাত উল করীম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.