জামালপুরে ১৪০ জন গ্রাম পুলিশকে সাইকেল বিতরণ

জামালপুর প্রতিনিধি: স্থানীয় সরকারের অর্থায়নে জামালপুর সদর উপজেলার ১৫ টি ইউনিয়নে ১৪০ জন গ্রাম পুলিশকে বাই সাইকেল দেওয়া হয়েছে। উপজেলা প্রশাসন।
গতকাল বুধবার (০১ সেপ্টেম্বর) ২০২১ দুপুরে বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়ামে জামালপুর উপজেলা প্রশাসনের মাধ্যমে এই সাইকেল বিতরণ করা হয়।
জামালপুর সদর উপজেলা নির্বাহী অফিসার লিটুস লরেন্স চিরানের সভাপতিত্বে সাইকেল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মুর্শেদা জামান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জামালপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুর রহমান।
বিশেষ অতিথি ছিলেন জামালপুর স্থানীয় সরকারের উপ-পরিচালক মোহাম্মদ কবীর উদ্দীন, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোকলেছুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাফিজুর রহমান স্বপন।
১৪০ জন গ্রাম পুলিশের মধ্যে ৮ জন নারী গ্রাম পুলিশও রয়েছেন। তারা সবাই এই সাইকেল প্রাপ্তি নিয়ে উৎফুল্ল ও কৃতজ্ঞতা প্রকাশ করছেন।
জেলা প্রশাসক মুর্শেদা জামান সাইকেল বিতরণের সময় বলেন, গ্রাম পুলিশের কাজে গতি আনা ও পরিবহন খরচ কমাতে এই উদ্যোগ নিয়েছে সরকার। পর্যায়ক্রমে তারা আরও সুযোগ-সুবিধার আওতাভুক্ত হবেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জামালপুর প্রতিনিধি আবু সায়েম মোহাম্মদ সা‘-আদাত উল করীম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.