জামালপুরে সদর সাব রেজিস্ট্রার অফিস তছনছ


জামালপুর প্রতিনিধি: জামালপুরে সদর সাব রেজিস্ট্রার অফিস, এজলাস কক্ষ, রেকর্ডরুম ও খাস কামরায় চুরি, আলমিরা ও লাকারের তালা ভাংচুর, দলিলপত্রসহ বিভিন্ন নথি তছনছের ঘটনা ঘটেছে। গতরাতে একটি সংঘবদ্ধ দল এই ঘটনা ঘটিয়েছে বলে ধারণা করা হচ্ছে।
আজ মঙ্গলবার দুপুরে অতিরিক্ত দায়িত্বে থাকা জামালপুর সদর সাব রেজিস্ট্রার মো. মাহবুব হোসেন জানান, জেলা রেজিষ্টার অফিসের দোতলা ভবনের নিচতলায় জামালপুর সদর সাব রেজিষ্টার অফিস।
গতকাল রাতে সদর সাব রেজিষ্টারের এজলাসের পেছনের জানালার গ্রিল কেটে দুর্বৃত্বরা প্রবেশ করে এজলাস, অফিস কক্ষ ও খাস কামরার ৩০টি আলমিরা ও লাকারের তালা ভেঙে ফেলে এবং গুরুত্বপূর্ণ দলিল ও নথিপত্র তছনছ করেছে।
এছাড়াও রেকর্ডরুমের তালা ভেঙে অনেক রেকর্ড তছনছ করেছে। তবে কোনকিছু খোয়া গেছে কিনা তা তদন্ত সাপেক্ষে বলা যাবে। মো. মাহবুব হোসেন ইসলামপুর উপজেলা সাব রেজিস্ট্রার হিসেবে দায়িত্ব পালন করলেও সপ্তাহে মঙ্গলবার ও বুধবার এই দুইদিন জামালপুর সদর সাব রেজিস্ট্রার হিসেবে অতিরিক্ত দায়িত্ব পালন করেন।
জেলা রেজিষ্টার মো. জহুরুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, এই ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে, পুলিশকে জানানো হয়েছে। রাতে রুহুল আমিন নামে একজন নৈশ্য প্রহরী ভবনের বাইরে দায়িত্ব পালন করে, সে গতরাতে অফিসে নৈশ্য প্রহরীর দায়িত্ব পালন করেছে বলে জানিয়েছে, তবে গতকাল রাতে সে আদৌ ছিল কিনা তা জানিনা। পুলিশ নৈশ্য প্রহরীকে জিজ্ঞাসাবাদ করছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জামালপুর প্রতিনিধি লিয়াকত হোসাইন লায়ন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.