জামালপুরে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উদযাপিত

জামালপুর প্রতিনিধি: মাদক সেবন রোধ করি, সুস্থ সুন্দর জীবন গড়ি, এই প্রতিপাদ্য নিয়ে জামালপুরে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালিত হয়েছে।
দিবসটি উপলক্ষে ২৬ জুন রবিবার সকালে জামালপুর জেলা প্রসাশন এবং জামালপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে শহরের বকুলতলা চত্বরে এক মানববন্ধন ও র‌্যালি  অনুষ্ঠিত হয়।
পরে জেলা পরিষদের মিলনায়তনে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সরকার আব্দুল্লাহ আল মামুন বাবুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক শ্রাবস্তী রায়, সিভিল সার্জন ডা. গৌতম রায়, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার আব্দুল্লাহ আল মাহমুদ, পৌর মেয়র ছানোয়ার হোসেন, সহকারী পরিচালক মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জামালপুর এছাড়াও আরও উপস্থিত ছিলেন আমন্ত্রিত অতিথিবৃন্দ,প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ায় সাংবাদিক প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, শুধু প্রশাসন বা আইন শৃঙ্খলা বাহিনীর পক্ষে মাদক নির্মূল করা সম্ভব না, মাদক নির্মূলে জনগণকে নিজের অবস্থান থেকে এগিয়ে আসতে হবে। উক্ত আলোচনা অনুষ্ঠান শেষে বিভিন্ন প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে প্রদান করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জামালপুর প্রতিনিধি আবু সায়েম মোহাম্মদ সা‘-আদাত উল করীম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.