জামালপুরে পরিকল্পনা মন্ত্রীর গ্রীনহাউস প্রযুক্তির প্রকল্প উদ্বোধন

জামালপুর প্রতিনিধি: গ্রীনহাউজ প্রযুক্তি ব্যবহার ও উন্নত কৃষি উপকরণ সরবরাহের মাধ্যমে কৃষি উৎপাদন বৃদ্ধি করে অর্থনৈতিক ক্ষতি প্রশমন” শীর্ষক প্রকল্পের শুভ উদ্বোধন করেন পরিকল্পনা মন্ত্রী, এম এ মান্নান এমপি।
গতকাল শুক্রবার (২৭ আগষ্ট) ২০২১ জামালপুর জেলা শহরের পৌরসভার সংলগ্ন মির্জা আজম অডিটরিয়ামে আনুষ্ঠানিক ভাবে এই উদ্বোধন ঘোষণা করেন।
এর আগে পরিকল্পনা মন্ত্রী অনগ্রসর ও হতদরিদ্র জনগোষ্ঠীর জন্য আত্মকর্মসংস্থানমূলক কাজের প্রশিক্ষনের মাধ্যমে আর্থ-সামাজিক উন্নয়ন “শীর্ষক প্রকল্পের প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করেন।
উদ্বোধন অনুষ্ঠানে জেলা প্রশাসক মোর্শেদা জামান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি, ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ ফরিদুল হক খান দুলাল এমপি আলহাজ্ব মির্জা আজম এমপি (সভাপতি, বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি), ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন এমপি জামালপুর -৫ ।
এছাড়াও আরও উপস্থিত ছিলেন মো. সাইফুল ইসলাম অতি.সচিব(সমাজকল্যাণ মন্ত্রণালয়) ও প্রকল্প পরিচালক, জামালপুর জেলার পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদসহ জেলা উর্ধ্বতন কর্মকর্তা, আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মী এবং স্হানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জামালপুর প্রতিনিধি আবু সায়েম মোহাম্মদ সা‘-আদাত উল করীম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.