জামালপুরে নকল প্রসাধনী সামগ্রী উদ্ধার সহ গ্রেপ্তার-৭

জামালপুর প্রতিনিধি: জামালপুর জেলা পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ এর দিকনির্দেশনায় দেওয়ানগঞ্জ উপজেলায় বিপুল পরিমাণ নকল প্রসাধনী সামগ্রী উদ্ধারসহ এই চক্রের ৭জনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।
আজ বৃহস্পতিবার (০২ সেপ্টেম্বর) ২০২১ গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান পরিচালনা করা হয়। এ অভিযানে ওসি ডিবি(উত্তর) এর তত্ত্বাবধানে এসআই(নিঃ)/আবু সালেহ শাহীনের নেতৃত্বে এএসআই(নিঃ) আমিরুল ইসলাম সহ ৮ জন ফোর্সের সমন্বয়ে গঠিত একটি চৌকস দল জামালপুর জেলার দেওয়ানগঞ্জ থানাধীন  চরভবসুর ঠাটাপাড়া গ্রামে মোঃ ফুল মিয়া(৬০), পিতা ঝনুক খলিফা এর বাড়িতে এই অভিযান পরিচালনা করা হয়।
পুলিশ সূত্রে জানা গেছে অভিযানে ৭জনকে গ্রেপ্তার করা হয়েছে তারা হলেন: (১) মোঃ মিজানুর রহমান রিপন(১৯), পিতা-মোহাম্মদ নিজাম শেখ, (২) মোঃ আকাশ ইসলাম(২০),পিতা-মোঃ নিয়াজ উদ্দিন, (৩) মোঃ মামুন ইসলাম(২১),পিতা-মোঃ হেদায়েত ইসলাম, (৪) মোঃ সাজিদ ইসলাম(২৫) পিতা-মৃত রিজু আহমেদ, সর্ব সাং -হরিপুর শালদহ, (৫) মোঃ খোকন মন্ডল(৩২),পিতা-মোঃ সাদেক মন্ডল, সাং-হরিপুর ফরাজিপারা, (৬) মোঃবাবুল হোসেন ডাবলু(৩৮), পিতা-মোঃ খয়ের আলী খৈই,হরিপুর নদীরকূল, সর্ব থানা ও জেলা কুষ্টিয়া, (৭) মোঃ মনির উদ্দিন(৫২),পিতা -মৃত মোসলেম শেখ, সাং- খোলাডাঙ্গা, থানা ও জেলা যশোর, দেরকে গ্রেপ্তার করা হয়।
পরে এদের হেফাজত হতে বিপুল পরিমাণ নকল প্রসাধনী সামগ্রী জব্দ করা হয়। জব্দকৃত নকল প্রসাধনী সামগ্রী  আনুমানিক বাজার মূল্য ১,৪০০১৫ টাকা ধারণা করা হচ্ছে।
সূত্রে আরও জানা যায়, ডিবি অফিসে গ্রেপ্তারকৃতদের আরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে পরে  প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জামালপুর প্রতিনিধি আবু সায়েম মোহাম্মদ সা‘-আদাত উল করীম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.