জামালপুরে একদিনে ১ নবজাতক সহ করোনায় ৩ জনের মৃত্যু

জামালপুর প্রতিনিধি: জামালপুর জেলায় একদিনে করোনায় এক নবজাতক (৪ দিন বয়স) শিশুকন্যাসহ ৩ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে শিশুসহ ৭০ বছরের এক বৃদ্ধ সরিষাবাড়ি উপজেলার এবং ৬৮ বছরের আরেক বৃদ্ধ জামালপুর পৌরসভার সর্দারপাড়া এলাকার বাসিন্দা। বিগত একদিনে এই তিন মৃত্যু নিয়ে জেলায় এখন পর্যন্ত সর্বমোট ৯০ জনের মৃত্যু হয়েছে।
এ খবর জামালপুর জেলা স্বাস্থ্য প্রশাসনের অফিস থেকে আজ বৃহস্পতিবার (১২ আগষ্ট) ২০২১ জেলা সিভিল সার্জন ডা. প্রণয় কান্তি দাস বিটিসি নিউজকে নিশ্চিত করেছেন। সেই সঙ্গে ১৪৯টি নমুনা পরীক্ষায় আরও ২২ জনের করোনা সনাক্ত করা হয়েছে। এই নিয়ে জেলায় মোট ৪৭৬১ জনের করোনা সংক্রমণ শনাক্ত হয়েছে।
এছাড়া আরও জানা যায়, জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৮২ টি নমুনা পরীক্ষায় ৮ জন, ময়মনসিংহ মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে জামালপুর জেলার স্থায়ী নিবাসীর ২৫ টি নমুনা পরীক্ষায় ১১ জন এবং জেলা/উপজেলা পর্যায়ে জঅ টেস্টে ৪২ টি নমুনা পরীক্ষায় ৩ জন অর্থাৎ মোট ১৪৯ টি নমুনা পরীক্ষায় আরও মোট ২২ জনের মধ্যে (জামালপুর সদর- ১০ জন, মেলান্দহ- ১ জন, ইসলামপুর- ৩ জন, সরিষাবাড়ী- ৩ জন, দেওয়ানগঞ্জ- ৩ জন ও বকশীগঞ্জ- ২ জন) কোভিড-১৯ সংক্রমণ শনাক্ত হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জামালপুর প্রতিনিধি আবু সায়েম মোহাম্মদ সা‘-আদাত উল করীম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.