জামালপুরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

জামালপুর প্রতিনিধি: জামালপুর জেলা প্রশাসন ও ডিস্ট্রিক পলিসি ফোরাম (ডিপিএফ) এর উদ্যোগে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ বৃহস্পতিবার (০৯ ডিসেম্বর) সকাল ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ডিপিএফ এর সভাপতি শামিমা খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মুর্শেদা জামান (উপ সচিব)।
এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিলরুবা আহমেদ,উপ পরিচালক, স্হানীয় সরকার, স্হানীয় সরকার, জামালপুর, মোহাম্মদ মোকলেছুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জামালপুর, মোঃ আব্দুল ওয়াদুদ, উপ পরিচালক, দুর্নীতি দমন-কমিশন, প্রধান কার্যালয়,ঢাকা।
অনুষ্ঠানটির সমন্বয় করেন মোঃ শফিকুজ্জামান জেলা সহায়ক( বৃটিশ কাউন্সিল)। অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথি ছাড়াও অন্যান্য দের মধ্যে বক্তব্য রাখেন জামালপুর জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যাপক মাসুম আলী খান, জাহাঙ্গীর সেলিম, সাধারণ সম্পাদক জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি, জামালপুর, জামালপুর পৌরসভা কাউন্সিলর লাভলু, সাংবাদিক আবু সায়েম সহ আরও অনেকে।
অনুষ্ঠানে প্রধান অতিথি  জামালপুর জেলা প্রশাসক মুর্শেদা জামান বলেন দুর্নীতি প্রতিরোধে সরকার আন্তরিক ভাবে কাজ করছেন। আগামী প্রজন্মের জন্য এ দেশকে সুন্দর ভাবে গড়তে সকল নাগরিককে এক সাথে কাজ করতে হবে। স্কুল ও পরিবার থেকে আমাদেরকে সচেতন হতে হবে। আমাদের সকলকে দুর্নীতি বিরুদ্ধে অবস্থান নিতে হবে। তিনি আরও বলেন ধর্মীয় মূল্যবোধ ও সামাজিক আন্দোলনের মাধ্যমে দুর্নীতি প্রতিরোধ করা সম্ভব।
আলোচনা সভায় জামালপুর পৌরসভা থেকে নির্বাচিত বেশ কয়েকজন জন প্রতিনিধি , বেসরকারি সংস্থার প্রধান নির্বাহী, উন্নয়ন কর্মী, প্রিন্ট, ইলেকট্রনিক্স ও অনলাইন মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জামালপুর প্রতিনিধি আবু সায়েম মোহাম্মদ সা‘-আদাত উল করীম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.