জামালপুরে অভিনব কায়দায় ইয়াবা পাচারকালে দুই যুবক আটক

জামালপুর প্রতিনিধি: জামালপুরে অভিনব কায়দায় ইয়াবা পাচারকালে পাচারকারী দুই যুবককে আটক করেছে র‌্যাব-১৪। আটক দুই যুবক বান্দরবনের লামা উপজেলার ভুলা হাজরা গ্রামের মো. ইমাম হোসেনের ছেলে মো. আনোয়ার সাদেক (১৮) ও কক্সবাজারের ঈদগাহ উপজেলার ভাদিতলা কলেজ গেইট এলাকার মো.নাসির আলমের ছেলে মো. রিয়াজ উদ্দিন (১৮)।
আজ সোমবার (০৮ নভেম্বর) র‌্যাব-১৪ (সিপিসি-১) ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান গণমাধ্যমে প্রেরিত এক জানানো হয়, গ্রেপ্তারকৃতরা পায়ুপথে অভিনব কৌশলে ৯৭৫ পিস ইয়াবা বহন করছিল।
র‌্যাবের কোম্পানী কমান্ডার আশিক উজ্জামান বিটিসি নিউজকে জানান, আটককৃত আসামীরা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্নস্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে রোববার (৭ নভেম্বর) সন্ধ্যায় জামালপুর সদর উপজেলার গহেরপাড়ায় এলাকায় অভিযান চালায় র‌্যাব। এসময় জানা যায় যে, আসামী আনোয়ার সাদেক ৯৭৫ পিস ইয়াবা পেটের অভ্যন্তরে ঢুকিয়ে রিয়াজ উদ্দিনের সহযোগিতায় কক্সবাজার থেকে জামালপুরে নিয়ে আসে এবং পরবর্তীতে পায়ুপথ দিয়ে ইয়াবাগুলো বের করে ক্রেতার কাছে দেয়ার কথা ছিল।
ইয়াবাগুলো পাচারের চেষ্টাকালে আটক করে তাদের জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকদের পরামর্শে আনোয়ার সাদেককে শারীরিক পরীক্ষা করানো হলে তার পেটে ইয়াবাগুলোর অস্তিত্ব পাওয়া যায়। হাসপাতালের সার্জারী বিভাগে ভর্তি করে রাতে কর্তব্যরত চিকিৎসক তার পেটের অভ্যন্তরে থাকা ৯৭৫ পিস ইয়াবা মলদ্বার দিয়ে বের করেন। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য দুই লাখ ৯৯ হাজার ৫০০ টাকা। এই রিপোর্ট লেখা পর্যন্ত আটকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করার প্রস্তুতি চলছিল।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জামালপুর প্রতিনিধি আবু সায়েম মোহাম্মদ সা’-আদাত উল করীম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.