জামালপুরের সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: জামালপুরের সাংবাদিক গোলাম রাব্বানি নাদিমকে নির্মমভাবে পিটিয়ে হত্যার প্রতিবাদে এবং হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তিতে চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জে মানববন্ধন হয়েছে।
শুক্রবার বেলা সাড়ে ১১ টায় শিবগঞ্জ থানার সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
সাংবাদিক সমাজের ব্যানারে শিবগঞ্জ উপজেলার শিবগঞ্জ প্রেসক্লাব, উপজেলা প্রেসক্লাব এবং গৌড় প্রেসক্লাবের সাংবাদিকরা এ মানববন্ধনে অংশ গ্রহন করেন। এতে সংহতি জানিয়ে গোমস্তাপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি নুর মোহাম্মদ মানবন্ধনে অংশ গ্রহন করেন।
মানববন্ধনে বক্তব্য রাখেন, এস এ টিভি ও দৈনিক কালের কন্ঠের জেলা প্রতিনিধি আহসান হাবিব, একাত্তর টিভি ও সমকালের জেলা প্রতিনিধি এ কে এস রোকন, বিজয় টিভির জেলা প্রতিনিধি নাদিম হোসেন, শিবগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক মো: কামাল হোসেন, গৌর প্রেসক্লাবের সভাপতি মাইনুল ইসলাম লাল্টু, সাধারন সম্পাদক শামসুন্নাহার সোহানাসহ অন্যরা। এদিকে চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাব ও চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।
এ সময় একাত্তর টিভির প্রতিনিধি ও বাংলানিউজের জেলা প্রতিনিধি সাংবাদিক গোলাম রাব্বানি নাদিমকে পিটিয়ে হত্যাসহ সারা দেশে সাংবাদিক নির্যাতন এবং হত্যার ঘটনায় জড়িতদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানানো হয়। গোলাম রাব্বানী নাদিম জামালপুরের বকশিগঞ্জ উপজেলার নিলাখিয়া ইউনিয়নের গোমের চর গ্রামের আবদুল করিমের ছেলে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.