জাবি ছাত্রলীগের সেক্রেটারির পদত্যাগ

জাবি প্রতিনিধি:  জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আবু সুফিয়ান চঞ্চল পদত্যাগ করেছেন। গত মঙ্গলবার ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের দফতর সম্পাদক বরাবর পদত্যাগপত্র।

বিষয়টি নিশ্চিত করেছেন দফতর সম্পাদক আহসান হাবিব। তবে ঠিক কী কারণ দেখিয়ে চঞ্চল পদত্যাগপত্র জমা দিয়েছেন সে বিষয়ে কিছু বলেননি আহসান হাবিব।

আহসান হাবিব বিটিসি নিউজকে বলেন, পদত্যাগপত্র পেলেও তার বিষয়ে এখনো কোন সিদ্ধান্ত হয়নি। এ বিষয়ে পদত্যাগী সাধারণ সম্পাদক আবু সুফিয়ান চঞ্চলকে একাধিকবার ফোন দেয়া হলেও তার ব্যবহৃত মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা বিটিসি নিউজকে বলেন, আমি এ বিষয়ে কিছুই জানি না। কেন্দ্রের সাথে যোগাযোগ করে জানার চেষ্টা করছি।

এদিকে গত আগস্টে আবু সুফিয়ান চঞ্চল ক্যাম্পাস ত্যাগ করেন। এরপর আর ক্যাম্পাসে ফেরেননি তিনি। এর মধ্যেই তার পদত্যাগপত্র জমা দেওয়ার খবর আসলো।

প্রসঙ্গত, ২০১৬ সালের ২৭ ডিসেম্বর ভূগোল ও পরিবেশ বিভাগের ৩৯ ব্যাচের শিক্ষার্থী মো. জুয়েল রানা এবং নৃবিজ্ঞান বিভাগের ৩৯ ব্যাচের শিক্ষার্থী আবু সুফিয়ান চঞ্চলকে সাধরণ সম্পাদক করে শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ। এক বছর মেয়াদী সেই কমিটি মেয়াদ অতিবাহিত করে ইতিমধ্যে পার করেছে আরো প্রায় ২ বছর।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জাবি প্রতিনিধি মো. ফারুক হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.