জাবিতে স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব চুয়াডাঙ্গা’র নবীনবরন ও বিদায় সংবর্ধনা

জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) চুয়াডাঙ্গা জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব চুয়াডাঙ্গা’ কর্তৃক ‘নবীনবরণ, বিদায় ও কৃতী শিক্ষার্থী সংবর্ধণা’ অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (৮ মার্চ) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনের সেমিনার কক্ষে নবীনবরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব চুয়াডাঙ্গা’র সভাপতি আজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা-২ আসনের সাংসদ, বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কীত স্থায়ী কমিটির সদস্য আলী আজগার টগর।

প্রধান অতিথির বক্তব্যে আলী আজগার টগর বলেন,‘আমরা শিক্ষার সার্বিক পরিবেশ উন্নয়নে কাজ করে যাচ্ছি। শিক্ষা ও সন্ত্রাস একসাথে চলতে পারেনা। সন্ত্রাস নির্মূলে বর্তমান সরকার গত ১০ বছরে যে অগ্রগতী দেখিয়েছে তা কল্পনাতীত।

এছাড়া বিদায়ী শিক্ষার্থীদের মধ্য থেকে বিশেষ কৃতীত্বের স্বীকৃতি হিসেবে লোক প্রশাসন বিভাগের শিক্ষার্থী সাবরীয়া তাসনীম ছন্দা এবং ইতিহাস বিভাগের শিক্ষার্থী ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাবেক সভাপতি নুর আলম হিমেল কে সংবর্ধণা স্মারক প্রদান করা হয়। এরপর রাত ৮টায় চুয়াডাঙ্গা জেলার শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজিত হয়।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডায়মন্ড ওয়ার্ল্ড বিডি লিমিটেডের পরিচালক মোহাম্মদ রিপনুল হাসান, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নির্বাহী প্রকৌশলী আশিকুর রহমান, আই এফ আই সি ব্যাংকের প্রিন্সিপাল অফিসার মোহাম্মদ আলী।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জাবি প্রতিনিধি মো. ফারুক হোসেন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.